BEST Online Micro Working Site’s যেখানে খুব কম খাটনি তেই উপার্জন করা যাবে!!!

আসসালামু আলাইকুম বন্ধুরা
আমি মেহেদী হাসান খান (সাঈম)
আশা করি সবাই ভাল আছেন
এটা আমার (এসো আই করিয়) ৭ম পস্ট
 আর আশা করি আপনাদের ভাল লাগবে

নীচে মাইক্রো চাকরি অফার যে কোম্পানি হয়। এই ছোট gigs, বা মাইক্রো কর্ম, যে সমানভাবে সামান্য পরিমাণে প্রদান। যদিও কাজগুলি কঠিন নয়, বেতন কম। তাই আপনি এই microjobs চেক আউট শুরু করার আগে, আমি আপনাকে সুপারিশ করি যে  মাইক্রো কাজে কি? কিভাবে তারা টাকা পরিশোধ এবং কি প্রয়োজন সম্পর্কে আরও জানতে।

আমি ছোট একটা ধারনা দেই এই সম্পর্কে যে এটা কি,,,   Micro Works are kind of works that are small and easy + fastly short working place for everyone. .. The Above Article was written from the experience of my own,,,  নিজের দক্ষতা থেকে বলেছি,,, তহ আপনাদের কিছু এই বিষয়ক ওয়েব সাইট দেখান জাক,,,

ClixSense

মাইক্রো জব টাইপ: অনলাইন টাস্ক সাইট মধ্যে বহন করেনা: মার্কিন ডলার, পেপ্যাল, পেজা, লিবার্টি রিজার্ভ মাধ্যমে সাপ্তাহিক সাপ্তাহিক; চেকের জন্য মাস; ফি সঙ্গে ন্যূনতম নগদ বাইরে প্রয়োজনীয়তা মাইক্রোওকার্স বিজ্ঞাপনগুলি দেখার জন্য এবং অন্য ছোট টাস্ক দ্বারা এবং অন্যদের সাইটে সাইটে উল্লেখ করার জন্য সেন্ট উপার্জন। কি কর্ম উপলব্ধ কর্মী প্রোফাইল উপর নির্ভর করে।

CloudCrowd মাইক্রো জবসের প্রকার: সাধারণ লেখা, মার্কেটিং লিখন, এবং সম্পাদনে ক্রাউডসোর্সিং (শৈলী শিকাগো ম্যানুয়াল) এতে অর্থ প্রদান: পেপ্যাল ​​অ্যাকাউন্টে মার্কিন ডলার ফেসবুক ব্যবহার করে শ্রমিকরা সাইন আপ করে প্রতিটি ধরনের কাজ অ্যাক্সেস করার জন্য তারা একটি মূল্যায়ন মূল্যায়ন এবং একটি বিশ্বাসযোগ্যতা স্কোর তৈরি করতে হবে। মাইক্রো চাকরী ফি এবং বোনাস প্রদান করে।

CrowdFlower

মাইক্রো কাজের ধরনের: বিভিন্ন এই কোম্পানি অন্য মাইক্রো কর্ম outfits সহ, ​​যান্ত্রিক তুর্ক, Swag Bucks বা CoinWorker মত একবার 15 টিরও বেশি অংশীদার মাইক্রোওয়ার্কারের সাথে সাইন আপ করার পরে উপলব্ধ কর্মগুলির তালিকাটি অনুসন্ধান করতে পারেন।

CoinWorker

মাইক্রো জব টাইপ: অনলাইন টাস্ক সাইট মধ্যে বহন করেনা: Bitcoins (বিটিসি); পয়েন্ট পয়েন্ট 1 পয়েন্ট = $ .01USD; 180 তে, পয়েন্টগুলি বিটিসিসি / বিবিসির বিনিময় হারে বিটকয়েনে রূপান্তরিত হয় কর্মীরা তাদের ব্রাউজারগুলিতে ছোট কাজগুলি সম্পন্ন করে অল্প পরিমাণে (সাধারণত 1 থেকে 4 সেন্ট) উপার্জন করে।

EasyShift

মাইক্রো জব টাইপ: মোবাইল ফোনের মাধ্যমে রিয়েল-ওয়ার্ল্ড টাস্ক সাইট এতে অর্থ প্রদান: পেপ্যাল ​​অ্যাকাউন্টে মার্কিন ডলার ব্যবহারকারীরা তাদের সেল ফোনে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে এবং সফলভাবে সম্পূর্ণ “বদল” করে পয়েন্ট অর্জন করতে পারেন এবং তারপর আরও ভাল অর্থ প্রদানের সুযোগ লাভ করে। এই

crowdsourcer অফারগুলি থেকে মাইক্রো কাজের ধরনের তাদের পণ্য ট্র্যাক খুঁজছেন ভোক্তা ব্র্যান্ডের জন্য কাজ হয়, তাই মূল্য চেক সঙ্গে দোকানে পণ্যের ফটো এই কোম্পানীর প্রধান স্টপ হয়। শিফটের জন্য অর্থ প্রদান $ 2 থেকে $ 20 এর মধ্যে পরিসীমা শুধুমাত্র এই সময়ে মার্কিন যুক্তরাষ্ট্র উপলব্ধ নিরাপদ থাকুন: অনলাইন আইডেন্টিটি চুরি এড়িয়ে চলুন কিভাবে জানুন এমবি মোবাইল মাইক্রো জব টাইপ: মোবাইল মাইক্রোপ্রসেস ওয়েবসাইট মধ্যে বহন করেনা: মোবাইল এয়ারটাইম বা অন্যান্য পরিষেবার জন্য বিক্রিযোগ্য পয়েন্ট ফেইসবুক ব্যবহারকারী মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করে যা ভিডিও এবং গেম খেলতে এবং সার্ভে এবং অনলাইন কাজ করার জন্য বিনামূল্যে মোবাইল পরিষেবা এবং ডিজিটাল ডাউনলোড সরবরাহ করে। বিশ্বব্যাপী 100 টিরও বেশি দেশে পাওয়া যায় এবং এটিটি এবং টি এবং ভেরিজোন সহ 300 টিরও বেশি মোবাইল অপারেটরদের মাধ্যমে উপলব্ধ।

Fittytown

মাইক্রো জব টাইপ: অনলাইন টাস্ক / সার্ভিসেস মার্কেটপ্লেস মধ্যে বহন করেনা: PayPay মাধ্যমে ডলার; প্রত্যাহার একটি $ 84 সর্বনিম্ন প্রয়োজন এবং 15 দিন পেমেন্ট করা হয় পরে প্রক্রিয়া করা যেতে পারে এই ফায়ারারের মতো অন্য একটি সাইট হল যে লোকজন তালিকাভুক্ত পরিষেবাগুলি তারা একটি নির্দিষ্ট মূল্য প্রদান করবে, চাকরির দামের চেয়ে 40 ডলার বা $ 50 তাই চাকরিগুলো বড়, “মাইক্রো এক্সক্লুসিভ” এর তুলনায় সামান্য বেশি। Fittytown প্রতিটি কাজের জন্য $ 10 কমিশন নেয়।

so এতো তুকুই ছিল আজকের মতন আবার একটি নতুন কিছুর সাথে আসবো তত ক্ষনের জন্য see ya…

আসসালামু আলাইকুম বন্ধুরা
ভাল থাকবেন,,,

Comments (No)

Leave a Reply