এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Payment Processor Neteller

যারা ফরেক্স করেন তাদের জন্য নিটেলার অনেক ভাল। কারন ফরেক্স ব্রকারে ডিপোজিট এবং উথড্র করতে কোন ফি কাটবেনা। আরো সুবিধা হচ্ছে আপনি চাইলে বাংলাদেশেরে যেকোন ব্যাংকের মাধ্যমে বা চেকের মাধ্যমে  বা মাস্টার কার্ডের মাধ্যমেও withdraw করতে পারবেন।

নিটেলার একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করুন

Neteller Sign UP

রেগুলেশনঃ

নেটেলার মুলত একটি UK based পেমেন্ট প্রসেসর। নেটেলার একটি FSA রেগুলেটেড(লিঙ্ক) পেমেন্ট প্রসেসর। নেটেলার পেমেন্ট প্রসেসরটি Optimal Payments Limited দ্বারা পরিচালিত। Optimal Payments Limited প্রতিষ্ঠানটি Financial Conduct Authority দ্বারা অনুমোদিত এবং নেটেলার অনলাইনে ই-কারেন্সি ভিত্তিক কার্যক্রমের জন্য অনুমোদিত।

সুবিধাঃ

– ব্যাংকে উইথড্র করা যায়
– চেক উইথড্রয়াল

– অল্প ফি তে অন্য কারো নেটেলার অ্যাকাউন্টে মানি ট্রান্সফার করতে পারবেন
– VIP একাউন্টে কোন ফি ছাড়াই অন্য কারো নেটেলার অ্যাকাউন্টে মানি ট্রান্সফার করতে পারবেন
– সমর্থিত অ্যাকাউন্ট কারেন্সিঃ USD, EUR, GBP, JPY, INR, HUF AUD, BGN, CAD, DKK, EEK, LTL, LVL, MXN, NOK, PLN, RON, RUB, SEK, SGD
– রিওয়ার্ড পয়েন্ট সুবিধা
– VIP অ্যাকাউন্ট

নিটেলার একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করুন

Open a Neteller Account

ভেরিফিকেশনঃ

আমাদের রেফারে একাউন্ট করলে কোন ডিপোজিট ছাড়াই একাউন্ট ভেরিফাই করতে পারবেন।

নেটেলারে আপনাকে অবশ্যই অ্যাকাউন্ট ভেরিফাই করতে হবে তাদের সার্ভিস ব্যবহার করার জন্য। ভেরিফাই না করে $১০০ পর্যন্ত লেনদেন করা যায় কিন্তু তা নিরাপদ নয়। আপনাকে অবশ্যই ভেরিফাই করতে হবে। ভেরিফাই ছাড়া অ্যাকাউন্ট ব্যবহার করা সম্ভব নয়। নেটেলার অ্যাকাউন্টের নাম এবং আপনার ট্রেডিং অ্যাকাউন্টের নাম এক হতে হবে। তা নাহলে ব্রোকারে সমস্যা হতে পারে। তাই নিজের আসল নাম ব্যবহার করতে হবে।

ভেরিফাই করতে যা লাগবেঃ ন্যাশনাল আইডি কার্ড/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্সের পরিষ্কার স্ক্যান কপি

ভেরিফাই করতে সময় লাগেঃ ১-২ দিন
ভেরিফাই নিয়ে সমস্যাঃ

অনেকেই ভেরিফাইয়ের জন্য আবেদন করেছেন কিন্তু অ্যাকাউন্ট ভেরিফাই হচ্ছেনা বলে অভিযোগ করেছেন। অনেকে ডকুমেন্টস আপলোড করছে ঠিকই কিন্তু সাবমিট করছেন না। ডকুমেন্টস আপলোড করার পরের পেইজে সাবমিটের আলাদা বাটন রয়েছে। সেখান থেকে সাবমিট না করলে ভেরিফাইয়ের জন্য রিকোয়েস্ট ওদের কাছে যায় না, তাই ভেরিফাইও হয় না। তাই ভেরিফাই করার সময় সবাই এই ব্যাপারে খেয়াল রাখবেন।

নিটেলার একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করুন

Sign UP now

Comments (No)

Leave a Reply