ব্লুমবার্গ বিশ্লেষক বলছেন, বিটকয়েন ২০২১ সালের শেষ নাগাদ $ ১০০,০০০ স্পর্শ করতে পারেব্লুমবার্গ বিশ্লেষক বলছেন, বিটকয়েন ২০২১ সালের শেষ নাগাদ $ ১০০,০০০ স্পর্শ করতে পারে

ব্লকবার্গ বিশ্লেষক জানিয়েছেন, বিটকয়েনের দাম সম্প্রতি চরম অস্থিতিশীলতা দেখেছে, কিন্তু এটি সম্ভবত $ 100,000 (প্রায় 73.65 লক্ষ টাকা) ছাড়িয়ে যেতে পারে। মাইক ম্যাকগ্লোন একটি চার্ট টুইট করেছেন, তিনি বলেন, দেখিয়েছেন কেন বিটকয়েন এই বছর 100,000 ডলারে পৌঁছতে পারে।

কমোডিটি স্ট্র্যাটেজিস্ট বলছেন, বিটকয়েন সম্ভবত “২০২১ সালে উল্লেখযোগ্য অগ্রগতি” অর্জন করতে পারে কারণ মূলধারার আরো মানুষ বিশ্বের সবচেয়ে বড় ক্রিপ্টোকারেন্সি গ্রহণ করে। তিনি বিশ্বাস করেন যে বিটকয়েন যদি অভূতপূর্ব স্তরে পৌঁছতে পারে তবে এটি বিটকয়েনের ট্রেডিং প্রবণতা এবং এর ক্রমবর্ধমান সরবরাহের কারণেও হবে। বিটকয়েন প্রটোকল বাধ্যতামূলক করে যে 21 মিলিয়নের চেয়ে বেশি কয়েন সরবরাহ করা যাবে না।

ব্লুমবার্গ বিশ্লেষক বলছেন, বিটকয়েন ২০২১ সালের শেষ নাগাদ $ ১০০,০০০ স্পর্শ করতে পারে

ম্যাকগ্লোনের আশাবাদ আসে মেজরের মান নাটকীয়ভাবে কমে যাওয়ার পর ক্রিপ্টোকারেন্সিসহ,বিটকয়েন। তিনি সম্ভবত বুঝতে পেরেছেন যে বিটকয়েন এখন এই বছরের এপ্রিল-মে দুর্ঘটনায় তার মূল্য সংশোধন করেছে এবং এখন একটি বিশাল সমাবেশের মাধ্যমে সবাইকে অবাক করার জন্য প্রস্তুত।

বর্তমানে, বিটকয়েন $ 45,542 (মোটামুটি 33.54 লক্ষ টাকা) ট্রেড করছে,CoinMarketCap অনুযায়ী, এবং এটি $ 50,000 (প্রায় 36.83 লক্ষ টাকা) চিহ্ন ভাঙার চেষ্টা করছে। 20 সেপ্টেম্বর পর্যন্ত (IST 2:53 pm), ভারতে বিটকয়েনের দাম রুপি ছিল 36.6 লক্ষ।

বিটকয়েনের সরবরাহ 21 মিলিয়ন মুদ্রায় সীমাবদ্ধ থাকায় ম্যাকগ্লোন বিশ্বাস করেন যে হ্রাসকৃত সরবরাহ মূল্য বৃদ্ধির জন্য চালক হিসেবে কাজ করবে। এই বৈশিষ্ট্যটির ফলে কেউ কেউ দাবি করেছেন যে বিটকয়েন মুদ্রাস্ফীতির বিরুদ্ধে সেরা হেজ।

বিটকয়েনের পরে এবং ইথেরিয়ামদুটি সবচেয়ে বড় ক্রিপ্টো কয়েন, এপ্রিল -মে মাসে দুর্ঘটনা থেকে বেঁচে যায়, ব্লুমবার্গের ক্রিপ্টো আউটলুকের সেপ্টেম্বরের সংস্করণ $ 100,000 বিটকয়েন এবং $ 5,000 (মোটামুটি 3.68 লক্ষ টাকা) ইথারকে “সর্বনিম্ন প্রতিরোধের পথ” বলে।

“ক্রিপ্টো-সম্পদগুলি পুনরুজ্জীবিত এবং সতেজ ষাঁড় বাজারে হাজির হয় যা শুরুতে পূর্ববর্তী উচ্চতা থেকে খাড়া ছাড়ের 2H সুবিধা সহ,” ম্যাকগ্লোন লিখেছিলেনব্লগ, 2021 এর দ্বিতীয়ার্ধের কথা উল্লেখ করে।

গত মাসে, ম্যাকগ্লোন জোর দিয়েছিলেন যে মার্কিন কর্তৃপক্ষের ক্রিপ্টো শিল্পকে নিয়ন্ত্রণ করার জন্য যে কোনও পদক্ষেপের ফলে বিটকয়েনের মূল্য বাড়তে পারে।

“কি, আমাদের চিন্তা? ক্রিপ্টো বাজার প্রত্যাশা করে যে মার্কিন যুক্তরাষ্ট্র সঠিক কাজ করবে। ক্রিপ্টো সম্পদ নিয়ন্ত্রণের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের যে কোন পদক্ষেপ বিটকয়েন এবং ইথেরিয়ামের জন্য নতুন করে wardর্ধ্বমুখী গতিপথকে সমর্থন করার সম্ভাবনা রয়েছে, ”তিনি 10 আগস্ট টুইট করেছিলেন।

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ