এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ধৈর্য্য হচ্ছে আপনার অনলাইন ইনকামের মূলধন

ইন্টারনেেটর মাধ্যমে অর্থ উপার্জন করা খুব সহজ ব্যাপার নয়। এর জন্য প্রয়োজন ধোর্য এবং একাগ্রতা সে যে কাজই হকনা কেন। ভাবছেন আমি আপনাদের ঞ্জান দিচ্ছি। না আমিও যে খুব বেশি আয় করি তা কিন্তু নই। তার পরেও দুইবেলা দুই মুঠি খাবার জুটাতে পারছি। যারা একে বারে বসে আছেন তারা টিউন্সটি পড়ে দেখতে পারেন।

কিভাবে কাজ করবেনঃ-
রেজিষ্টার হয়ে গেলে আপনার একাউন্টে লগইন করুন। এরপর এই সাইটে দেয়া add এ ক্লিক করতে হবে। add এ ক্লিক করার পর মুল সাইটের পাশে আরেকটা নতুন ট্যাব ওপেন হবে। সেখানে add টা পুরো show করার পর সঠিক ভাবে খালি ঘর পূরন করুন/ সঠিক নাম্বারে ক্লিক করুন। ব্যাস হয়ে গেল এভাবে আপনি পাবেন ০.০০১ ডলার .প্রতিটি ক্লিকের বিনিময়ে ডলার। প্রতিদিন পাবেন সর্বনিম্ন 24-30টি add+1 bonus ad বোনাস এড এর মূল্য ০.০১ । তাহলে আপনার প্রতিদিন ইনকাম দাড়ায় ০.০৪ডলার। এভাবে আপনি যদি দশটি সাইটে কাজ করেন তাহলে আপনার প্রতি দিন আয় দাড়ায় = ০.০৪ x ১০ = ০.৪০ ডলার।
এভাবে আপনার যখন ২ ডলার জমা হবে তখন আপনি আপনার পেইজা একাউন্টের মাধ্যমে তা উত্তোলন করতে পারবেন। আপনি যদি শুধু ১টি মাত্র সাইট থেকে ২ ডলার আয় করতে চান তাহলে আপনার সময় লাগবে ৫০ দিন তাই কমপক্ষে ৫-১০ টি সাইটে কাজ করুন । কিন্তু আপনি চাইলে আরো দ্রুত ইনকাম বাড়াতে পারেন। এজন্য আপনাকে আপনার রেফারেল বাড়াতে হবে। রেফারেল বাড়াতে আপনার রেফারেল লিংক দিয়ে আপনার বন্ধুদের ইনভাইট করুন। এভাবে যদি আপনার দশ জন রেফারেল থাকে তাহলে আপনার ইনকাম কত হবে চলেন সেটাই দেখে নিই। এটা একটা সাধারন minimum হিসাব।
নিজের আয় + আপনার বন্ধুর ক্লিক থেকে আয় = আপনার মোট আয়
০.০৪ + ০.০২ x ১০ = ০.২৪ ডলার (একটি সাইট থেকে)
তাহলে ১০ টি সাইট থেকে আয় হয় = ০.২৪ x ১০ = ২.৪ ডলার প্রতিদিন
তাহলে ৭ দিনে আয় = ২.৪ x৭ = ১৬.৮ ডলার
তাহলে ১ মাসে আয় = ২.৪x৩০= ৭২ ডলার
বাংলাদেশী টাকায় = ৭২x৭৫ =৫৪০০ টাকা মাত্র।
এখন কথা হচ্ছে আপনি নতুন অবস্থায় তেমন একটা রেফারেল বাড়াতে পারবেন না ।আর মূলত ptc সাইট থেকে রেফারেলের দারাই ইনকাম করতে হয় তাই বলছি দৈর্য্য দরে কাজ করতে থাকুন তাহলেই সফল হতে পারবেন।যখন আপনার কাজের বয়স ২-৩ মাস হয়ে যাবে ,তখনো কি আপনার রেফারেল ২০-৩০ জন হবে না? অবশ্যই হবে আপনি যখন প্রতিদিন কাজ করবেন তখন আস্তে আস্তে এমনিতেই রেফারেল বাড়বে। তাই বলছি দৈর্য্য হারায়েন না। আপনি যদি প্রথম ১-২ মাস শুদু নেট খরচ ও পান তাহলেই বা মন্দ কি। আচ্ছা যদি রেফারেল ৩০ জন থাকে তাহলে কত ইনকাম হবে ? চলুন দেখি
নিজের আয় + আপনার রেফারেল ক্লিক থেকে আয় = আপনার মোট আয়
০.০৪ + ০.০২ x ৩০ = ০.৬৪ ডলার (একটি সাইট থেকে)
তাহলে ১০ টি সাইট থেকে আয় হয় = ০.৬৪ x ১০ = ৬.৪ ডলার প্রতিদিন
তাহলে ১ মাসে আয় = ৬.৪x৩০= ১৯২ ডলার
বাংলাদেশী টাকায় = ১৯২x৭৫ =১৪৪০০ টাকা মাত্র।
আর যদি ৫০ জন রেফারেল হয়।
নিজের আয় + আপনার রেফারেল ক্লিক থেকে আয় = আপনার মোট আয়
০.০৪ + ০.০২ x ৫০ = ১.০৪ ডলার (একটি সাইট থেকে)
তাহলে ১০ টি সাইট থেকে আয় হয় = ১.০৪ x ১০ = ১০.৪০ ডলার প্রতিদিন
তাহলে ১ মাসে আয় = ১০.৪০x৩০= ৩১২ ডলার
বাংলাদেশী টাকায় = ৩১২x৭৫ =২৩৪০০ টাকা মাত্র।
ভায়েরা বাংলাদেশে চাকুরির খোব অভাব একসময় দেখবেন অনলাইনের ইনকামের পেছনেই সবাই ছুটছে। তাই বলছি এখন থেকেই সতর্ক হন ।
অনেকেই জিজ্ঞেস করছে যে ptc সাইট থেকে মাসে কত ইনকাম করা যায় ।সম্পূর্নটাই আপনার নিজের উপর।তাই সাধারন একটা হিসাব করে দেখাইলাম।

Comments (No)

Leave a Reply