টাকা আয় করার জন্য নিজেকে তৈরী করুন কোনো ইনভেস্ট ছাড়াই 1

টাকা আয় করার জন্য নিজেকে তৈরী করুন। উপায় আমরা দেখাব

১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন

আমারা লেখাটি ২০/৩০ মিনিট পড়েন, তাহলে আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি

অনলাইনে আয় করার ১০০ এর অধিক পদ্ধতি আছে। তাহলে বুঝুন অনলাইন Earning জগত টা কত বড়। এখানে আমি কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করব।

এখানে আমি ধারাবাহিক ভাবে বিষয় তুলে ধরব ,

যেমন-

1) PTC (সবচেয়ে সহজ)

2) Affiliate Marketing

3)Web Development (HTML/ PHP/CSS)

4) CMS based Web Development (joomla/Wordpress)

5) Social Marketing (FB, Twitter, google+)

6) Dollar sell & buy

7) Forex

8) Web design

9) Online Survey

10) Data Entry

11) SEO

12)Chitika ads

13) Blogging

14) Animation

15) Email Marketing

এখানে আমি ধারাবাহিক ভাবে বিষয় তুলে ধরব ,

বিস্তারিত বর্ণনা নিচে দিলামঃ

PTC নাম শুনে আবার ভয় পেয়েন না। নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুঝতে পারবেন। ১ টাকা ও ইনভেস্ট করতে হবে না।

Dolencer/Skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTC সাইট মানেই ধোকাবাজি। কিন্ত না, শুধু ধৈর্য্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্ত সমস্যা হল আসল সাইট চেনা। কারণ প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইনে আসে। ১-১২ মাসের মধ্যে Scam করে চলে যায়। So নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোনো সাইটে কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট।তবে হা ৫ বছর তো আর এক লাফ দিয়ে পার হওয়া যায়না ,তাই নিজের মেধা ও সব দিক বিবেচনা করে নতুন সাইট এ কাজ করতে হবে। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না। আর যদি মনে করেন নিজে নিজে Google search করে সাইট বের না করে অভিজ্ঞ কারো সহায়তা নিবেন। সে ক্ষেত্রে আমি ত আছিই। কারন আমি গত ৩ বছর যাবত PTC সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক Google search করে PTC সাইট বের করে কাজ করে। ১ মাস পরে যখন সাইট scam করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?

আমি এখন নতুন একটি Websiter সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো। আপনি এই সাইট এ যত কাজ করবেন ততই ইনকাম করতে পারবেন।

এই কোম্পানির অনেক গুলা সাইট আছে ,সব সাইট এ কাজ করে আপনি একটি সাইট এ সকল টাকা ট্রান্সফার করতে পারবেন। এবং আপনি টাকা তুলতে পারবেন বিকাশ (Bkash) ও রকেট(Rocket) এর মাধ্যমে,Paypal ,Perfect Money । আপনি যেকোনো সমস্যার জন্য তাদের সাথে ডিরেকটি কন্টাক্ট করতে পারবেন।

প্রতিদিন এই সাইটে 10-15 টি অ্যাড থাকে। প্রতি অ্যাড 0.005 cent. বা ১ সেন্ট এর 2 ভাগের ১ ভাগ।(১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশী টাকায় 50 পয়সা পাবেন। 12 টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় 6 টাকার মত পাবেন। এখন ভাবছেন মাত্র 6 টাকার জন্য কে ক্লিক করতে যাবে। একটু ওয়েট করেন বুঝিয়ে দিচ্ছি। PTC সাইটে এ SIGNUP করলে ওরা আপনার জন্য একটি Personal Referral link দিবে। যে link অন্য কারও সাথে মিলবে না। যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে।

PTC এর Referral :

Direct Referral

# Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/ Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন। কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না। এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে Direct Referral যোগার করতে হয়। আমার প্রথম ৩-৪ মাসে মাত্র ১ টি Referral ছিল। আর নিচের ছবিতে দেখুন এখন কার অবস্থা। মাত্র একটি সাইট এ আমার Referral amount.

ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন

.

# ২০দিন ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ আপনি চাইলে এই টাকা এই কোম্পানির মাইন্ ওয়েবসাইটের এ ট্রান্সফার করে উইথড্র করতে বা আপনি চাইলে প্রতিদিন এই টাকা ট্রান্সফার করতে পারবেন প্রতিদিন কাজ করে । এইভাবে সব গুলা সাইট এ কাজ করেন,

আপনি যদি রেফার বাড়ান তাহলে আপনি লেভেল বাড়াতে পারবেন। আর লেভেল বাড়ালেই আপনি ওয়েবসাইট রিভিও এর কাজ করতে পারবেন এছাড়া এইট কোম্পানির এর একটা কাজ আছে তাহলো সার্চ করে টাকা যায়। আপনি যত বেশি রেফার করবেন ততই সুবিধা পাবেন ,তাই আমি বলবো বেশি বেশি রেফার করতে। আর আপনি যদি মনে করেন এটি একটি জামেলা তাহলে আমার সাথেjosbuk.comযোগাযোগ করুন ,আমি সম্পর্ণ হেল্প করবো।

jositrust কম্পানির ওয়েবসাইট এ ৪ ধরণের কাজ আছে :

১. Ads Views করা

২ ওয়েবসাইট রেভিউস করা

৩.সার্চ করে Earn যায় করা

৪.ছোটছোট কাজ কমপ্লিট করা টাকা,

PTC SITE এর কিছু UNIVERSAL RULE(সব PTC SITE একই RULE) ## ভূলেও এক COMPUTER দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই referral হয়। মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw দিতে যাবেন দেখবেন your account is suspended । মানে আপনার পুরো পরিশ্রম ই মাটি। ## আপনি যদি broadband লাইন use করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই ip দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল। সবারি ip এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি jositrust company /Neobux/ clixsense ব্যবহার করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে।

শর্ত 1 :ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না। আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে। কিন্তু অনেকেরই এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়। তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।

একটি আইপি এড্রেস ব্যবহার করে ২৪ ঘন্টার মধ্যে ক্লিক করা যাবে। অন্য কথায়, ২৪ ঘন্টার মধ্যে সাইবার কাফে অন্য কোথাও থেকে ক্লিক করার চেষ্টা করলে একাউন্ট বাতিল হতে পারে।

সদস্য হওয়ার পর ৭২ ঘন্টার মধ্যে একাউন্ট ব্যবহার না করলে একাউন্ট বাতিল করা হবে। এরপর 10 দিন কাজ না করলে সাময়িকভাবে এবং ৬০ দিন কাজ না করলে স্থায়ীভাবে বন্ধ করা হবে। কাজেই যদি নিয়মিত ব্যবহার করতে চান তাহলে সদস্য হওয়া ভাল।

বাংলাদেশে অনেক ইন্টারনেট সংযোগের জন্য ভেরিয়েবল আইপি ব্যবহার করা হয়, অর্থাত একই আইপি এড্রেস একেক সময় একেকজন ব্যবহার করেন। কাজেই বাংলাদেশ থেকে ক্লিক করার সময় মেসেজ পেতে পারেন আগেই কেউ সেই আইপি ব্যবহার করে সেই বিজ্ঞাপনে ক্লিক করেছে (২৪ ঘন্টার মধ্যে)। এছাড়া কোন কোন লিংক বাংলাদেশের জন্য প্রযোজ্য নাও হতে পারে।

এছাড়া তাদের নানারকম অফার আছে যেগুলি ব্যবহার করে দিনে ২০-৩০ ডলার আয়ের উদাহরন রয়েছে। সবচেয়ে পছন্দের Company একটি পিটিসি সাইট।

1. প্রথমে নিচের এখানে গিয়ে রেজিস্ট্রেশন করুনঃ

  1. josbuk.com (Social Network)

  2. Perdayern.com

  3. Gnipower.com

  4. handigold.com

  5. bravdex.com

  6. timesofearn.ga

  7. jositrust.com

1. এখন উপরের দিকে দেখেন Register option আছে। ঐখানে ক্লিক করেন।নিচের ছবির মত দেখতে পাবেন।

3. User Name অংশে নাম দিন,Password দিন। Email দিন।payza/paypal বিকাশ রকেট অংশে যে email ইমেইল অংশে দিইয়েছেন সেই email ই দেন।পরে একই ইমেইল দিয়ে payza/paypa বিকাশ রকেট অ্যাকাউন্ট খুলবেন।

4. Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি কোড পাঠাবে। ঐ কোড এখানে এনে Paste করবেন।

5. Account এ লগিন করার পর নিচের ছবির মত পাবেন। এখানে View advertisements অংশে ক্লিক করে অ্যাড গুলো দেখেন। অন্য উপায়ে Earn করতে চাইলে Offer অংশে ক্লিক করে মিনি জব অংশে ক্লিক করে কাজ করার চেষ্টা করেন । ঐটা মিনি জব সেকশন এ গেলেই বুঝতে পারবেন।কিন্তু Mini job এর কাজ আয়েত্তে আসতে ১ মাস সময় লাগতে পারে।Try করতে থাকেন।কিন্তু নতুন অ্যাকাউন্ট এ সাধারনত মিনি জব আসে না। ৭ দিন পর অথবা আগে থেকেই মিনি জব পেতে শুরু করবেন।

কি ভাবে Advertisement দেখবেন

Sign up এর সমস্ত প্রক্রিয়া শেষ হবার পর নিচের ছবির মত View Advertisement section এ ক্লিক করুন।

এখন যে কোন একটি অ্যাড এ ক্লিক করলে নিচের ছবির মত অ্যাড এর উপর ছোট্ট লাল বলের মত /লাল ডট এর মত হবে

এখন আপনাকে আবার ঐ লাল বলে/লাল ডটে ক্লিক করতে হবে।ক্লিক করলে অ্যাড টি অন্য Tab এ open হবে।আপনাকে কিছু সময় ওয়েট করতে হবে পুরো অ্যাড validated হতে। ৫-১০ সেকেন্ড সময় লাগে পুরো অ্যাড validated হতে। validated! হয়ে গেলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এখন এই Tab close করে আবার Website back আসেন।আবার আরেক টি অ্যাড দেখেন। কখনই ৪ টার বেশি থাকে না। এই ৪ টা অ্যাড ই হল সবচাইতে important. এই অ্যাড গুল আগে ক্লিক করে নিবেন অথবা এই অ্যাড গুল একটাও বাদ দিবেন না।এই অ্যাড না দেখলে আপনার ইনকাম হবে না।

এখন কত…এক্ষেত্রে শুধু এত টূকু বলতে পারি আমি বাংলাদেশিদের মধ্যে top listed earner.

[যদি আপনার পেইজা, পেপাল এগুলোতে একাউন্ট না থাকে তাহলে আমার সাথে যোগযোগ করুন] কাজে যে কোনে সমস্যা সম্পর্কে জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত payment দিয়ে যাচ্ছে। কিন্তু অন্য সাইট এর ইনকাম খুব কম। আমি শুধু এই companny এর ওয়েবসাইট এ কাজ করি টি সাইট এ কাজ করার পক্ষ পাতি।

যদি আপনি আরো বেবিতে এ কাজ করতে ক্যান আমার স্ক্যাথে যোগাযোগ করুন আমি সম্পর্ন হেল্প করবো

+88019096022 IMO+whatsapp

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ