কিভাবে আপনারা কপিরাইট ফ্রি ভিডিও ইউটিউব এ upload করবেন। 1

Hello,সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করি আপনারা ও ভালো আছেন। আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে আপনারা কপিরাইট ফ্রি ভিডিও upload করবেন।

আসলে সত্যিকার অর্থে আমাদের অনেকেরই অনেক ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল থেকে থাকে। সেই সমস্ত ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইট চালানোর মূল উদ্দেশ্যই থাকে অনেকের সেখান থেকে কিছু অর্থ আয় করা। আর অর্থের জন্য গুগল অ্যাডসেন্সের চাইতে বড় কোন অ্যাডভার্টাইজিং কোম্পানী আমার জানা মতে নাই। YOUTUBE এর ভিডিও কপিরাইট থেকে বাচুন, সাথে নতুন কিছু জেনে নিন.

আপনাদের লিখে বোঝানো যাবে না। তার জন্য আমি খুবী দুঃখিত তাই আমি ভিডিও বানিয়ে দিলাম। এবং শুধু আপনাদের জন্য আমি এই Youtube Channel তৈরি করেছি

যাই হোক অনেক সময় নষ্ট করলাম আশা করি অল্প কিছু হলেও শিখাতে বা জানাতে সক্ষম হয়েছি। দোয়া করবেন আপনাদের জন্য যেন আরো নতুন কিছু শেয়ার করতে পারি। ভালো থাকেন সুস্থ থাকুন। আমাদের সকলের সাইট esho ay kori er সাথেই থাকুন। আমিও আপনাদের দলভুক্ত মানুষ। ভুল ত্রুটি থাকলে স্নেহের স্বরূপ ক্ষমা করবেন। আসা করি সবাই এই টিউটোরিয়াল টা মনোযোগ সহকারে দেখবেন মনোযোগ সহকারে না দেখলে আপনি কিছুই বুঝতে পারবে না। বুঝতে কোনো প্রবলেম হলে নিচে comment করুন। ভালো থাকবেন।

By Shuwaib

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ