ওয়ালটন প্রিমো আর এক্স ৬ ( Primo RX6 ) Speczzz!!! Osthirrr

Hi friends,

I’m Mehadi Hasan Khan (Sayem)

and today I’ll be showing আপনাদের?

শেই সুন্দর মার্জিত শুরুচিপূর্ণ এবং বাঁকানো পিছন পৃষ্ঠ নিয়ে ওয়ালটন বাজারে নিয়ে এল তাদের অত্ত্যান্ত সুন্দর এবং স্টাইলিস স্মার্টফোন প্রিমো আর এক্স ৬???; ওয়ালটন এর আর এক্স সিরিজ এর সকল স্মার্টফোন যে ডিজাইন এর দিক দিয়ে অনেক আকর্ষণীয় হয় তা ইতিমধ্যে ওয়ালটন এর আর এক্স সিরিজ এর ব্যবহারকারিরা দেখেছে। আর নতুন আর এক্স ৬ সেই ধারার কোন বিপরীত কিছু নয়। আন্ড্রয়েড অরিও ৮.১ চালিত ৪জি? এই ডিভাইসটি বাজারে পাওয়া যাবে

১৪, ৯৯৯ তথা ১৫ হাজার টাকায়।

  • ৫.৭ ইঞ্চি এইচডি ১৮ঃ৯ রেসিও ফুল এইচডি ডিসপ্লে
  • ১.৪৫ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর
  • ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
  • ৩০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি

বডি

সম্পূর্ন গ্লাস প্ল্যাস্টিক বডি এবং সাইড দিয়ে রাউন্ড ফিনিশিং ও কার্ভড ডিভাইসটি আপনার হাতে একটি দারুন ফিল এনে দেবে, সচরাচর অন্যসব হাইএন্ড স্মার্টফোনের মতই। ডিভাইসটির উচ্চতা ১৫২.৬৫ মিলিমিটার এবং প্রস্হ ৭০.৮ মিলিমিটার।

Primo RX6 ডিভাইসটির পুরুত্ব ৮.৭৫ মিলিমিটার। এসব সহ ব্যাটারি নিয়ে ডিভাইসটি আপনার কাছে একটু পাতলা মনে হতে পারে, কেননা এর ওজন ১৬১ গ্রাম মাত্র। ডিভাইসটিতে রয়েছে ১৪৪০*৭২০ রেজুলেশনের ৫.৭ ইঞ্চি ফুল এইচডি IPS ডিসপ্লে। প্রোটেকশন হিসেবে নাকি রয়েছে হাই প্রোটেকটিভ স্ক্র্যাচ প্রুফ গ্লাস। ওয়ালটন বলছে এটি একটি ২.৭৫ ডি কার্ভড ডিসপ্লে।

এবার আসি

ক্যামেরায়✌✌✌

ডিভাইসটির রিয়ার প্যানেলে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল BSI সেন্সর যুক্ত অটোফোকাস ক্যামেরা। আর এই ক্যামেরাটিতে Face Detection, Digital Zoom, Self-timer, Touch Shot এর মতন ফিচারস রয়েছে। ক্যামেরা সেটিংস হিসেবে রয়েছে:Exposure, White Balance, ISO, Saturation, Contrast, Brightness, Color Effect??????

র‍্যাম ও প্রোসঃ

ডিভাইসটিতে রয়েছে মিডিয়াটেক mt6737 চিপসেট, এটি 1.45 গিগাহার্জ ক্লকস্পীড এর কোয়াড কোর প্রোসেসর। স্মার্টফোনটিতে থাকছে ৩ জিবি ডিডিআর৩ র‍্যাম,আর ইন্টারনাল স্টোরেজ রয়েছে ১৬ জিবি যার ভেতর ১০ জিবি এর মত ব্যাবহার এর জন্য পাওয়া যায়।

এই সব =১৪, ৯৯৯ তথা ১৫ হাজার টাকায়।

মার্কেট এর দাম কম বা বেশি হতে পারে???

আশা করি ভাল লেগেছে ,,, ???

কিছু জানতে চাইলে কমেন্ট করুন,,,✌✌✌

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ