এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

এসো আয় করি সহজ পদ্দতিতে

পিটিসিতে যারা দ্রুত আয় করতে চান এই লিখাটি তাদের জন্য

প্রথমেই বলে রাখি যে, পিটিসিতে কাজ করে অতি দ্রুত আয় করা যায় না। হাতে গোনা কয়েকটি পিটিসি সাইট আছে যেগুলোতে একটু দ্রুত আয় করার সুযোগ আছে। আমি এ রকম কয়েকটি সাইটের নাম আপনাদের কাছে মেনশন করব।

১.http://www.wesbux.com/?ref=nazruld

২. http://www.iconclix.com/?ref=nazruld

৩. http://aecrimbux.com/?ref=nazruld

৪. http://www.olybux.com/?ref=nazruld

 

Wesbux, Iconclix, Aecrimbux, Olybux এই ৪টি কোম্পানিতে একাউন্ট করলেই আপনাকে ফ্রি গোল্ডেন মেম্বারশীপ দেয়া হবে। এই ৩টি সাইটে কাজ করলে আপনার আয় অন্যান্য পিটিসি থেকে আয়ের পরিমাণ একটু বেশি হবে।

Wesbux একটি নতুন পিটিসি সাইট। মাত্র ৪ মাস বয়স। এরই মধ্যে হয়ে গেছে অনেক জনপ্রিয়। এই সাইটে একাউন্ট খুললেই ১ ডলার বোনাস। সাথে থাকছে ১ মাসের জন্য গোল্ডেন মেম্বারশীপ। এই সাইটের এডের মান খুবই ভালো। ৪টি এড ০.০২ মানের। ১টি এড ০.০১৫ মানের। ৫টি এড ০.০১ মানের। ৪টি এড ০.০০১ মানের। ব্যস, আর কোনো এড নেই। এই এডগুলো দেখতে মাত্র ১০ মিনিট সময় লাগবে।

Iconclix একাউন্ট করার সাথে সাথে আপনার একাউন্টে ১ ডলার পাঠিয়ে দেয়া হবে একেবারেই ফ্রি। এর সাথে গোল্ডেন মেম্বরশীপ তো থাকছেই। Iconclix- এ নেটের কিছুটা সমস্যা আছে। একটু ধৈর্য্যসহকারে কয়েকবার চেষ্টা করতে অসুবিধা কোথায়? এডের মান ভালো। ৩টি এড ০.০২ মানের। ১টি এড ০.০১৫ মানের। ৫টি এড ০.০১ মানের। ২টি এড ০.০০১ মানের। ব্যস, আর কোনো এড নেই। এই এডগুলো দেখতে মাত্র ১০ মিনিট সময় লাগবে।

 কাজেই দ্রুত আয় করতে চাইলে এই ৪টি সাইটে একাউন্ট করে কাজ করতে পারেন।

Aecrimbux এ Rental Referrals ৯৯% কাজ করে। এই সাইটটিতে ভালো ইনকামের সুযোগ আছে।

সথর্কতা:

Aecrimbux- এ IP সমস্যা থাকে। যখন IP সমস্যা দেখা দিবে তখন লিখা আসবে  Your Account Is Suspended. ঘাবড়ানোর কোনো দরকার নেই। কেবলমাত্র  Net Disconnect  করলেই সমস্যার সমাধান হয়ে যাবে।একবারে যদি না হয় তাহলে কয়েকবার করতে হবে।
আর এডে ক্লিক করার সময় লক্ষ্য রাখবেন যেন একটি এড আছে যেটাতে ক্লিক করলে আপনার একাউন্ট থেকে টাকা কাটা যাবে। এই এডটি একবার ভালোভাবে সনাক্ত করে রাখবেন।

কাজেই উপরের লিংকগুলোতে ক্লিক করে একাউন্ট করুণ আর কাজ করে আয় শুরু করুণ আজই।

কাজ বুঝতে সমস্যা দেখা দিলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।

 

যোগাযোগ:

মো: নজরুল ইসলাম দুলু

মোবাইল: ০১৭১৬৩৮৬৯৫৮

Comments (No)

Leave a Reply