এতো সুন্দর সুযোগ মিস করবেন না! প্রতিদিন ২০০-৩০০ টাকা একদম ফ্রি তে! 1

Pivot নামক একটি নতুন App কিছুদিন আগেই রিলিজ হয়েছে। এখানে মানুষ খুব সহজ কাজ করেই অনেক টাকা ইনকাম করছে।

কাজ করার জন্য আগে রেজিস্টার করতে হবে – https://www.pivot.one/app/invite_login?inviteCode=kxnzdv । এই লিংক থেকে রেজিস্টার করবেন তাহলে কিছু power বোনাস পাবেন। এই লিঙ্কে গিয়ে রেজিস্টার করে তারপর সেখানে তাদের দেওয়া লিংক থেকে App টি নামাবেন। App এ ঢুকে Profile icon এ ক্লিক করে Log in করে নিবেন।

এখন আপনার কাজ Power কালেক্ট করা। হোম বাটনে ক্লিক করলে দেখবেন অনেক পোস্ট আছে। এই পোস্টগুলো ওপেন করে নিচে দেখবেন ‘Get Read Power’ লেখা আছে। আপনাকে পোস্ট পড়তে হবে না। শুধু ওপেন করে Get Read Power এ ক্লিক করবেন তাহলেই 200 Power পেয়ে যাবেন। এভাবে Get Read Power থেকে আপনি প্রতিদিন মোট 4000 পয়েন্ট নিতে পারবেন। আপনি নিজেও পোস্ট করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন। আপনি কাওকে রেফার করলে পাবেন 10000 power এবং তার ইনকাম এর ১০% কমিশন আপনি পাবেন।

এবার বলা যাক যে কিভাবে এখান থেকে আসল টাকা পাবেন। আপনি প্রতিদিন যে Power কালেক্ট করবেন সেটা পরের দিন সকাল ৬ টায় শূন্য হয়ে যাবে। তারপর ওইদিন সন্ধ্যা ৭-৮ টার মদ্ধে আপনার টাকা আপনার Pivot Wallet এ যোগ হয়ে যাবে। এ টাকা আসলো কোথা থেকে? আপনি দেখবেন একটা অপশন আছে বোনাস নামের। এখানে প্রতিদিন ২০ হাজার ডলার এর ও বেশী বোনাস দেয়া হয়। আপনার ইনকাম এখান থেকেই। এই App এর সকল Member দের কে এই পুরো টাকা ভাগ করে দেয়া হয়। এখন যার Power বেশী থাকবে সে তত বেশী ডলার পাবে। যার power কম সে কম ডলার পাবে।

পেমেন্ট পাবেন Bitcoin এ। 4$ এর সমপরিমাণ Bitcoin হয়ে গেলেই সরাসরি আপনার Coinbase এ নিতে পারবেন। পেমেন্ট নিয়ে আপাতত ঝামেলা নেই। সবাইকে পেমেন্ট করছে। যেহেতু এটি একটি নতুন App। যত দ্রুত সম্ভব উপরের লিংক থেকে একাউন্ট করে কাজ করা শুরু করে দিন। অনেক ইনকাম হবে। এতো সহজ ইনকাম করার উপায় আর পাবেন না। আজকেই শুরু করুন।

By Nasib44

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ