এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

»আমাদের অনেকের pc নেই তবে একটা এন্ড্রয়েড সেটআছে আজ থেকে এই এন্ড্রয়েট সেট দিয়ে আয় করুন

প্রথমে এইখান থেকে সাইন আপ করে নি

http://www.adfiver.com/?r=mdjobayermahmud

তার পর রেজিস্ট্রেশন কিল্ক করুন। লগইন কিল্ক করুনতার পর লগইন কিল্ক করে View Advertisements কিল্ক করুন কিছু এড দোখবেন সব গুলে এড দোখলে প্রথম দিনে আপনার আয় হবে ৬ থেকে ৭ সেন্ট আপনি মনে করছেন ৬।৭ সেন্ট দিয়ে কি করবেন এবার আসুন দেখি এই সাইটথেকে কি রকমের ইনকামকরতে পারবেন আপনি ।শুরুতে আপনার ইনকাম খুবই কমহবে কিন্তু আপনি যদি ধৈর্য্যধরে কাজ করেনতাহলে দেখা যাবে কিছু দিনপর দিনে মাএ ৫ মিনিট সময়দিলে মাসে আপনি ১০০$থকে ১৮০$ বা তার ওবেশি ইনকাম করতে পারবেন এইসাইট থেকে।আপনি Ad এ ক্লিক করে ডলারইনকাম করতে পারেন।

কিন্তুআপনি যদি বেশি ইনকামকরতে চানএক সিম বা মোবাইল দিয়ে দুই accountকরবেন না।।

PC দিয়াও হব।মাত্র ৫-২০ মিনিট কাজ করে adfiverথেকে আয় করুন মাসে ৩০০০-১০০০০ টাকাপর্যন্ত আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে

★১ টাকা ইনভেস্ট না করে কিভাবেইনকাম করবেন-adfiver sing up# 12 দিন ক্লিক করার পর আপনি 0.6$আয়করতে পারবেন।এই 0.6$ দিয়ে 3 টি RentedReferral কিনেবন।# 3 টি RR এর কারনে 12 দিনেই আবার 2$ইনকাম করবেন। ঐ ২$ দিয়ে আবার ১০টিRR কিনবেন।# 13 টি RR এর কা্রনে ৫ দিনেই আবার ২$ইনকাম করবেন। ঐ ২$ দিয়ে আবার ১০টিRR কিনবেন।# এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনাস্টপ করবেন। ২০ দিনে ৪০$ হয়ে যাবে।

# এখন ৪০$ দিয়ে ২০০ RR কিনুন। এখন ২০দিন পর আবার ৬০$ জমা হবে আপনারঅ্যাকাউন্ট এ।# ঐ ৬০$ দিয়ে আবার ৩০০ RR কিনুন।সুতরাং এখন আপনার টোটাল ৬০০ RRআছে।

(এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪মাস পার হয়ে গেছে।### এখন থেকে এই ৬০০ RR Extend করতেমাসে ১২০$ লাগবে। যদি সব RR কাজকরে তবে মাসে ৩৬০$ ইনকাম করতেপারবেন।

কিন্তু আসলে সব RR সব দিন কাজকরে না। যাই হোক ধরে নিলাম ৪০০ RRপ্রতিদিন কাজ করে তাহলেও আপনিমাস শেষে ২৪০$ ইনকাম করতে পারবেন।এর মধ্যে ৮০$ দিয়ে অ্যাকাউন্ট.platinumমেম্বার এ আপগ্রেড করাবেন তাহলেইনকাম দিগুন হবে। 60$ দিয়ে 300 RR এরভাড়া বা Extend করার খরচ।

বাকি ১০০$বা ৮০০০ টাকা মাসে ইনকাম।আপনিRR kine 3000-20000টাকা আয় করতে পারেন ।http://www.adfiver.com/?r=mdjobayermahmud


ধন্যবাদ সবাইকেআমাদের অনেকের pc নেই তবে একটা এন্ড্রয়েড সেট আছে আজ থেকে এই এন্ড্রয়েট সেট দিয়ে আয় করুন

Comments (No)

Leave a Reply