আপনার অনলাইন ক্যারিয়ার গড়ুন এখান থেকে 2020 সাল পর্যন্ত নিশ্চিন্তে কাজ করে যান

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। বরাবরের মত এবার হাজির বিশ্বস্ত একটি সাইট নিয়ে।
আমরা অনেকেই অনলাইনে আয় করছি বা আয় করার চেষ্টা করছি। অননেকেই সফল আবার অনেকেই বিফল আবার অনেকেই মধ্যবর্তী অবস্থায়। আপনারা যারা ফ্রিল্যান্সিং কাজ করেন তাদেরকে সাধুবাদ জানাই।

আমরা অনেকেই ফ্রি আর্নিং চেষ্টা করছি। আবার অনেকেই ইনভেস্ট করে আর্ন করছি আবার অনেকে মার্কেটিং, ব্লগিং আরো নানা ধরনের কাজ করছি। এর আগে আমি একটা পোস্ট করেছিলাম ইনভেস্ট সাইট গুলোর উপরে।

প্রথমেই বলি আপনি অনেক সাইট এর এ্যাড দেখতে পাবেন ১০ ডলার ইনভেস্ট করলে ৭/১০ দিন পরে ডাবল পাবেন। সাবধান থাকুন সেই সব সাইট থেকে লোভে পড়েছেন তো মরেছেন। প্রাথমিক টাকা পাবেন আবার নাও পেতে পারেন কিন্ত ২ ‍দিন পর আউট আপনি তাকে ধরতে পারবেন না খালি আফসোস করবেন। সুতরাং আপনার উচিত হবে বুঝে কাজ করা সঠিক সাইট চিনা। প্রথমে একটু সবুর করে কাজ করলে অবিশাস্য আয় করতে পারবেন আপনি অবাক হয়ে যাবেন।একটা কথা মনে রাখবেন সবুরে মেওয়া ফলে।

আজ আমি যে সাইটটি নিয়ে কথা বলব তা ইনভেস্ট আর মার্কেটিং এর মিলিত রূপও বলতে পারেন। সাইটটির নান Beonpush.
অনেকেই সাইটটির নাম শুনেছেন। অনেকেই কাজ শুরু করেছেন আবার অনেকেই এইটার সিস্টেম না জানার কারনে আগ্রহী হননি। বা কিরকম ইনকাম তা না জানার কারনে এখনো শুরু করেননি। যারা শুরু করেননি এখনো আমি বলব এই মুহূর্ত থেকে শুরু করে দেন কাজ। এইটার ইনকাম সিস্টেম আর কিরকম আর্ন সম্ভব জানলে আপনি এটায় কাজ করতে অনেকটা বাধ্য। এটা থেকে মাসে আনলিমিটেড ডলার আর্ন করা সম্ভব। কেমন আনলিমিটেড তা দেখার জন্য পোস্টটি পুরো পড়েন।

আমরা কয়েকটি ধাপে কোম্পানীটি সম্পর্কে জানব। সেই সাথে এর ইনকাম করা সম্পর্কে। আর এখানে শুধু $২০ দিয়ে প্রথম একটি এড প্যাক কিনতে হচ্ছে। আর আপনাকে ইনভেস্ট বা রিইনভেস্ট করতে হবেনা। অনকেই কতোই তো লস করলেন। আমার রিকোস্ট এ লাস্ট আরেকটা বার লস করেন। এর আগে আমি কখনো রিকস্ট করে কোনো পোস্ট করিনি। গেলে $২০ ই তো যাবে। একটি কথা বলে রাখি আপনি যত আগে শুরু করবেন তত বেশি ফ্রি রেফারাল আর বেশি কমিশন পাবেন। কেন পাবেন তা সম্পূর্ন পোস্ট পড়লেই বুঝতে পারবেন।

যয়েন লিংক:
https://www.beonpush.com/s/faruk24bd

যে ধাপগুলো থাকবে পোস্টটিতে:
১. Beonpush কী এবং এটি সম্পর্কে বিস্তারিত।
২. কতো ভাবে এখানে ইনকাম করা যায় সাথে প্রত্যেক ভাগের বিস্তারিত।
৩. এখানে ইনকামের মূল বিষয় এবং সর্বশেষ
৪. পেমেন্ট সিস্টেম।

বিস্তারিত:
১. Beonpush কী?
Beonpush মূলত এডভার্টাইজিং কোম্পানী। তারা এড এর সাথে শেয়ার ও বিক্রি করে। এটি ইংল্যান্ড এ রেজিস্টারকৃত কোম্পানী। লুক্সেমবার্গ এ এটার হেড কোয়ার্টার অবস্থিত মানে তাদের অফিস। ট্রাফিকমন্সুন এর মত এটিরো অফিস রয়েছে যা আগেই বললাম। আমি কিন্তু তুলনা দিতেছিনা। শুধু বুঝানোর জন্য বললাম। আর এটিও অনেক লাইভ ইভেন্ট আয়োজন করে। আরো বিস্তারিত জানার জন্য সাইট এ গিয়ে বা ইউটিউব এ দেখতে পারেন।

২. ইনকামের উপায়:
এখানে মূলত তিন ভাবে আয় করা যায়। যথা:
ক. রেভেনিউ শেয়ার,
খ. রেফেরাল আর্নিং,
গ. বাইনারী আর্নিং

বিষয় গুলির বিস্তারিত:

(ক) রেভেনিউ শেয়ার:
এখানে আয়ের বড় উপায় এড প্যাক থেকে। এখানে প্রতি এড প্যাক প্রতি আয় ১৫০%। আর মিনিমাম $২০ দিয়ে এড প্যাক কিনতে হয়। আর এড প্যাক এক্সপাইয়ার হতে ৬০ দিন সময় লাগে। অর্থাৎ $২০ দিয়ে এড প্যাক কিনলে দুই মাসে $১০ প্রফিট। সাইটটা অনেকটা নির্ভরযোগ্য সাইট তাই অনেক কম ইনকাম। অনেকটা ট্রাফিকমন্সুন থেকে।

(খ) রেফারাল আর্নিং:
এখানে দুই লেভেলে কমিশন পাওয়া যায়। প্রথম লেভেল থেকে এড প্যাক কিনলে ১৩% কমিশন পাওয়া যাবে আর দ্বিতীয় লেভেল থেকে ২% কমিশন পাওয়া যায়। মোটামুটি ভালোই বলা যায়। এড প্যাক কেনার আগে কিন্তু রেফারাল বানাতে পারবেননা। একটা এড প্যাক কিনে নিতে হবে।

(গ) বাইনারী আর্নিং:
এখানে আর্নিং এর মূল উত্স বাইনারী আর্নিং। অনেকটা বলতে পারেন রেফারাল কমিশন আপনার নিচে থেকে যত ইনভেস্ট হবে তার উপর ১০% আর্নিং। এটা নিয়ে নিচে বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে।

৩. আর্নিং এর মূল উতস:
এখানে আর্নিং এর মূল উতস হল বানারী ইনকাম। ১০% প্রফিট পাবেন আপনার টিম থেকে কোনো ডিপোসিট হলে। এই জন্য আপনাকে যে কাজটি করতে হবে তা হল দুইজন একটিভ রেফেরাল বানাতে হবে। আপনার দুইটা পাশ থাকবে আর দুই পাশে দুই জন একটিভ রেফেরাল। একটিভ বলতে $২০ করে ডিপোসিট। এখানে আপনি ওই দুই জনের ডিপোসিট থেকে ১০% করে মোট $৪ প্রফিট পাবেন। তখন আপনিও প্রমোট করতে থাকবেন যেমনি তেমনি আপনার নিচে যারা তারাও রেফেরাল বারাতে থাকবে। আর এরকম নিচ থেকে যত ইনভেস্ট হতে থাকবে তত ১০% করে প্রফিট পেতে থাকবেন। তারা নিচে যত রেফারেল বানাবে সব থেকে কমিশন পাবেন। তাছাড়া টিম এর থেকে যেসব রেফারেল পাবেন ওগুলা থেকেউ কমিশন পাবেন। তাই যতো আগে শুরু করবেন ততো বেশি রেফারেল আর আর ততো বেশি আর্নিং পাবেন। শুধু আপনার শুরু করা। ভালো গ্রুপ এ থাকলে অনেক রেফারাল ফ্রি পাইয়া যাবে বুজবেনিনা। ইনভেস্ট তো বেশিনা মাত্র $২০। আরো অনেক ধরনের বোনাস রয়েছে। কাজ শুরু করলেই ধীরে ধীরে সব জানতে পারবেন। আপনি ভালো টিমে থাকলে অনেক রেফারাল আপনি পেয়ে যাবেন।

৪. পেমেন্ট সিস্টেম:
এখানে পেজা আর পেয়ার দুইটি পেমেন্ট সিস্টেম রয়েছে। $২০ দিয়ে একটি এড প্যাক কিনে একাউন্ট একটিভ করতে হবে। তা পেজা বা পেয়ার দিয়ে করতে হবে। আর এই $২০ থেকে ৬০ দিনে $১০ প্রফিট সহ মোট $৩০ পাবেন। আর মিনিমাম $২ হলেই আপনার টাকা উইথড্র কররতে পারবেন।
যয়েন লিংক:
https://www.beonpush.com/s/faruk24bd

সর্বশেশষে বলতে চাই আমরা অনেকে অনেক সাইট এই তো ক্ষতির স্বীকার হলাম। শেষ একটা বার $২০ দিয়ে চেষ্টা করিনা দেখি কত দূর কি হয়। আমি আপতত এটাকে লাস্ট প্রোমোট ধরতেছি যদি বিফলে যায়। সাইটটা সত্যিই অনেক ভালো। তাই আর দেরিনা সম্ভব হলে এখনি শুরু করে দেন কাজ।

কোনো রকম সমস্যা হলে বা কোনো সাহায্যের জন্য যোহাযোগ করুন। আমি যতোদূর পারি সহোযোগিতা করব।
আমার সাথে যোগাযোগ করুন:
মোবাইল নাম্বার: 01774238857
স্কাইপ: mmunnaa90

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ