অনলাইন থেকে আয় হবে নিশ্চিত

আসসালামু আলাইকুম। বন্ধরা সবাই কেমন আছেন। বন্ধরা প্রথমেই বলে নিচ্ছি আপনার হাতের যদি 5 থেকে 10 মিনিট সময় থাকে তাহলে পোস্টটি পড়ুন। বর্তমানে অনলাইন আর্নিং-এর দেখা যাচ্ছে যারা নতুন তারা বিভিন্ন ভুয়া সাইটে কাজ করে নিজের মূল্যবান সময় নষ্ট করছে। যা মোটেই ভাল কথা নয়। তাদের মধ্যে হয়তো কেউ কেউ ভাবছে কোন কিছু না জেনেই হয়তো বা ইন্টারনেট থেকে আয় করা সম্ভব। আপনি বলুন ভালো একটা চাকরি পেতে গেলে তো ভালো পড়াশোনা করা দরকার।

তবে ভালো একটা চাকরি পাওয়া যায়। আর অনলাইন থেকে ইনকামের জন্য আপনি সামান্যতম জ্ঞান টুকু মাথায় নিয়ে মাঠে নামবেন না ? এটা কি হয়। যাই হোক এবার কাজের কথায় আসা যাক নতুনদেরকে ভেবে আজকের টিউটোরিয়ালটি সাজালাম। আপনারা সবাই জানেন যে বিটকয়েনের দাম ক্রমশই বেড়ে যাচ্ছে। তবে অনেকে ভুয়া bitcoin earning site এ কাজ করে বৃথা সময় নষ্ট করছে এসব সাইটে কাজ করে সময় নষ্ট ছাড়া আর কিচ্ছু না এবং সেখান থেকে কোন পেমেন্ট উদ্ধার করা যায় না। আমার জানা মতে পাঁচটি বিটকয়েন সাইট মোটামুটি ভালো কাজ করে এবং এরা পেমেন্ট দেয়।

1. freebitco.inফ্রি বিটকয়েন আয় এক নম্বর সাইট। এখানে ফ্রি বিটকয়েন প্রতি ঘন্টায় ঘন্টায় বিটকয়েন আয় করতে পারবেন। এখানে আপনি যে ক্যাপচাটি এন্ট্রি করবেন তা আপনাকে একটি রেনডম পজিশনে নিয়ে যাবে। তাছাড়া আপনি এখান থেকে গেমস খেলে বিটকয়েন আর্ন করতে পারবেন। এছাড়া এখানে বিটকয়েন মাইনিং এর ব্যবস্থা রয়েছে তাদের রেফারেল বোনাস 50 % ।সাইন আপ করতে এখানে ক্লিক করুন।

2. বিটকয়েন আয়ের আরেকটি ভাল সাইট হচ্ছে btc click। এ সাইটটি ভাল বলার কারণ আছে। এখানেmembership সিস্টেম আছে চাইলে আপনি ফ্রি মেম্বারশিপ আপগ্রেড করে নিতে পারবেন । এতে আপনার আয় দ্বীগুন হয়ে যাবে আপনি এখানে রেফারেল ও কিনতে পারবেন । আর এই সাইটটি অনেক বেশী সাতোসি দিয়ে থাকে। এই কারণেই এটি একটি ভাল সাইট।সাইন আপ করতে এখানে ক্লিক করুন।

3. এড দেখে বিটকয়েন আয়ের আরেকটি ভাল সাইট হচ্ছে adbtc. top। এখানে surfing করে বিটকয়েন আর্ন করা যায় এছাড়া manual পদ্ধতিও রয়েছে। এই সাইটটি ভালো পেমেন্ট দেয়। এখানে আপনি রেফারেল নিয়ে কাজ করতে পারেন আপনার রেফারেল নিয়ে কাজ করলে সাকসেস হওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।সাইন আপ করতে এখানে ক্লিক করুন।

4 . এটা বিটকয়েন আয়ের আরেকটি সাইট এখান থেকে আপনি ভালো বিটকয়েন আয় করতে পারবেন। এবার রেফারেল আয় আয় করার সুযোগ দিয়ে থাকে এদের রেফারেল বোনাস 20 %। এই সাইট থেকে আপনি 15000 আয় করতে পারলে withdraw করে নিতে পারবেন।সাইন আপ করতে এখানে ক্লিক করুন।

5. btc vic এটি একটি trusted সাইট এই সাইট থেকে আপনি ভাল মানের বিটকয়েন আর্ন করতে পারবেন। এই সাইট থেকে আপনি লগইন করার সাথে সাথে 500 সাতোশি ফ্রি পেয়ে যাবেন। রেফারেল বোনাস দিয়ে থাকে। এদের রেফারেল বোনাস 50 %। উপরে যে কয়েকটি বিটকয়েন আর্নিং সাইট এর কথা উল্লেখ করেছি এ সকল সাইট 100% trusted। এই সাইটগুলো তে কাজ করলে আপনি 100% পেমেন্ট উঠাতে পারবেনএখানে সাইন আপ করুন।

পোষ্ট পড়ে ভালো লাগলে কমেন্ট করবেন। আর আমদের সাথেই থাকবেন। সবাইকে ধন্যবাদ

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ