সাইন আপেই 1380$ ফ্রি চায়না GOVERNMENT দ্বারা অনুমোদিত 2

সাইন আপেই 1380$ ফ্রি চায়না GOVERNMENT দ্বারা অনুমোদিত 3

আস্সালামু আলাইকুম।
আশাকরি সবাই ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের সামনে কথা বলবো LCFHC নিয়ে। আমরা Bit Coin বলতে গেলে সবাই ই চিনি, ঠিক সেরকমই চাইনা একটি কোম্পানি একটি কয়েন তৈরি করেছে যার নাম LCFHC কয়েন।

LCFHC একাউন্ট করলে কোম্পানি থেকে আপনাকে রেজিষ্ট্রেশণ বোনাস দিবে $1380 ডলার।
এখন অনেকে প্রশ্ন করতে পারেন, কোন কাজ ছাড়াই তারা এতোটাকা কেন দিবে তাদের কি লাভ ?
আমার উত্তরঃ বিশ্বে বর্তমান সময়ে অনেক বিটকয়েন তৈরি করেছে বিভিন্ন কোম্পানি, মানুষ এখন বিভিন্ন কোম্পানির সাথে জড়িত, ওখান থেকে মেম্বার টানার লোভনীয় অফার দিয়েছে LCFHC কোম্পানি।

>> এরা আসলেইকি টাকা দিবে?
ভাই আপনাকে বলছি, বিশ্বে এই প্রথম কোন কয়েন কোম্পানি সরকারিভাবে লান্স করতে যাচ্ছে, এখানে ধোকাবাজির কিছু নাই। এরা বর্তমানে চাইনাসহ বিভিন্ন দেশের বিভিন্ন শহরে অনুষ্টানের মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছে।

একাউন্ট করলে আপনাকে দিবে, $1380 ডলার, সাইট লান্স হওয়ার পর এই 1380 ডলার থেকে $480 ডলার উঠাতে পারবেন।
এখানে আরো আছে অভাবনীয় রেফার বোনাস, প্রতি রেফারের জন্য আপনি পাবেন $100 ডলার করে, আপনি 250 জনকে জয়েন করাতে পারলে, আপনাকে মাসিক বেতন দিবে, এতো কিছু সুবিধা থাকা সত্যেও আমরা একাউন্ট করছিনা কেন?
যত দেরি তত লস, দেরি করে সময় নষ্ট করিয়েন না।

একাউন্ট করতে যা যা লাগবেঃ

এখানে একাউন্ট করতে হলে, রেফারে আইডি খুলতে হয়। আপনার আপলাইনার আপনাকে একাউন্ট করে দিতে পারবে, কেও ডাইরেক্ট একাউন্ট করতে পারবেনা। আপনি যদি আমার রিফারে একাউন্ট করতে চান, আমার সাথে যোগাযোগ করতে পরেন। আমার facebook

https://web.facebook.com/shakiball.hasan.1485

একাউন্ট করতে যা যা লাগবে
★ NID কার্ডের নাম। (বড় হতের অক্ষর)
★ NID কার্ডের নাম্বার,
★ একটি এক্টিভ মোবাইল নাম্বার,

★একটি ইমেইল

Site Link:https://platinum.lcfhc.Comএই সাইটে কোন refer link নাই। আপনি চাইলেও এই সাইটে একা একা Registration করতে পারবেন না। Account খুলতে আমি আপনাকে সাহায্য করতে পারব।

By shsaifa

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ