সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 9

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ,
” সবাইকে এসোআয়করি ডট কমএর তরফ থেকে শুভেচ্ছা ”
আসা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের সাথে একটা সাইট এর কথা বলব যেটার কাজ এবং সিস্টেম একদম নিউবক্স এর মত তবে এখানে আপনি মোবাইল দিয়ে ও কাজ করতে পারবেন সাইট টার নাম

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 10

। আপনারা যারা নিউবাক্স এর সম্পর্কে জানেন আশা করছি বুজতে পেরেছেন কাজ এর ধরনটা । এবং আয় । তবুও বলি এখানে ধৈর্য ধরে কদিন কাজ করেন আয় আয় এর পরিমান দেখেন একটা কথা না বললেই না ধৈর্য ছারা কিছুই হয়না আপনি এখানে অন্য সাইট এর মত প্রথমেই এত টাকা আয় করতে পারবেন না তবে কদিন কাজ করার পর আপনার আয় এর সাথে অন্য কেও পারবেনা। যারা কাজ করতে ছান এখান থেকে আগে রেজিষ্ট্রেশন করুন । এসকল সাইট এ রেফারেল এ রেজিস্ট্রেশন করাটাই সবথেকে ভাল.

এখান থেকে আগে রেজিষ্ট্রেশন করুন

এভাবে সবটা পূরন করে রেজিঃ করুন…

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 11

এবার আপনার এ্যকাউন্ট এ একটা ইমেইল যাবে ওখান এ একটা লিংক যাবে ওটাতে ক্লিক দিয়ে একটিভ করুন এরপর লগ ইন করুন… এরপর ভিউ এ্যাড এ যান,,,

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 12

একটা একটা করে এ্যাড ওপেন করে ৫ সেক. অপেক্ষা করুন,কটা পাতা এর ছবি আসবে বরে মাঝে ইল্টা পাতা টা ক্লিক দিন. এভাবে এ্যাড দেখুন, আপনাকে প্রতিনি হলুদ এ্যাডগুলা দেখতেই হবে,েএবার আসি আয় বাড়বে কিভাব.বাইয়া ইপনাক কদিন ধৈর্য ধরে কাজ করতে হবে তবে আপনি ইনভেস্ট করতে পারলে ধৈর্য লােগবে না আপনি 1 ডলার দিয়ে 5 টি রেন্টেড রেফারেল কিনুন।যেখান থেকে প্রতিদিন জন প্রতি ২ সেন্ট করে পাবেন। তবে যারা নতুন তাদের একটু সমস্যা ডলার যোগ করতে তা আমি জানি ভাইয়া আপনাকে ১ মাস মন দিয়ে কাজ করতে হবে তাহলেই আপনার সব সহজ হয়ে যাবে। আপনি প্রতিদিন ২ সেন্ট এর এ্যাড পাবেন যা ১ মাস এ ৬০ সেন্ট হবে যা দিয়ে আপনাকে ৩ টি রেফারেল ভাড়া করতে হবে ৩ জন এ আপনি পাবেন ৬ সেন্ট । এবার ৬+আপনার ২ সেন্ট এবার ১০ দিন এ আপনার ৬০ সেন্ট হবে আনার ৩ টা রেফারেল ভাড়া করুন এভাবে আপনি যত রেফারেল বাড়াবেন আপনার আয় তত বাড়বে আপনি ৫০ টা রেফারেল ভাড়া করলে আপনার দৈনিক আয় হবে 50*2+2 = ১ ডলার আপনি যত ভাড়া করতে পারবেন তত আয় ।ভাড়া করতে ,,,,,

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 13

এরপর,,

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 14

তবে সব রেফারেল তো নিয়মিন কাজ করবেনা এতে ঘাবড়াবেন না । রেফারেল দেখার জন্য..

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 15

এবার আপনার Rented পাতায় [১] যান। এখানে, AutoPay Disabled থাকে, এটিকে Enabled [২] করুন। প্রশ্ন থাকতে পারে কেন করবেন? উত্তরঃ আপনি যে ১ ডলার দিয়ে রেফারেল কিনেছেন , তার মেয়াদ ১ মাস। আপনার রেফারেলগুলো কোন দিন ক্লিক করবে, কোন দিন করবে না। আপনি যদি অটো পে (AutoPay) এনাবল করে রাখেন [২] তাহলে যেদিন সে ক্লিক করবে, ওই দিন আপনার টাকা কাটবে। যেদিন ক্লিক করবেনা ওই দিন কাটবে না। এটি এনাবল করলে আপনার রেন্টাল খরচ ১৫% কমে যাবে।

এই অবস্থায় ৪ দিন অপেক্ষা করুন। এর মধ্যে আপনার ক্লিক করা চালিয়ে যেতে হবে। তা না হলে আপনি রেফারেল কমিশন পাবেননা। আরেকটি বিষয় জানা প্রয়োজন, প্রতিদিন রাত ১১ টা ৩৫ মিনিটে ক্লিক করার চেষ্টা করবেন, তাহলে ক্লিক বাদ যাবার সম্ভাবনা অনেক কম থাকবে। এবার আপনার রেফারেলরা গড়ে প্রতিদিন কতটি ক্লিক করেছে তা Avg. বক্সে [৩] খেয়াল করুন। এই সংখ্যা যাদের ৪ এর উপরে তাদের আপনি নিশ্চিন্তে আপনার আপনার রেফারেল হিসেবে রাখতে পারেন। কারন তাকে রেফার করতে আপনি মাসে ০.২ ডলার বা ১৬ টাকা খরচ করেছেন। মাস শেষে আপনি তার থেকে
০.৬ – ৬.০ ডলার পর্যন্ত (৪৮ টাকা থেকে ৪৮০ টাকা) আয় করতে পারেন। যাদের গড়ে প্রতিদিন ক্লিক [৩] ২-৪ টি তাদের আপনি আরও ৭ দিন দেখুন। যাদের ক্লিক এর সংখ্যা ২ বা তার কম তাদের আপনি পরিবর্তন করে নিন।

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 16

এবার যে রেফারেল গুলোকে আপনি পরিবর্তন করতে চান। সেগুলো সিলেক্ট করুন [৫] । এবার, নিচের মেন্যু থেকে I want to recycle them এ ক্লিক করুন [৮]। এবার আপনার পরিবর্তিত রেফারেল এর সংখ্যা অনুযায়ী একটি অর্থের পরিমান দেখাবে। সেই পরিমান অর্থ আপনার রেন্টাল ব্যাল্যান্স বা পয়েন্ট ব্যাল্যান্স থেকে খরচ করে আপনি রেফারেল পরিবর্তন করে নিতে পারবেন। প্রয়োজন হলে কিছু অর্থ মূল ব্যাল্যান্স থেকে রেন্টাল ব্যাল্যান্সে ট্র্যান্সফার করুন। পয়েন্ট আয় করার জন্য Offers থেকে NeoPoints অপশনে গিয়ে তাদের চাহিদা পুরন করে কিছু পয়েন্ট আয় করতে পারেন।

এই পদ্ধতিতে আপনি নিষ্ক্রিয় রেফারেল পরিবর্তন করে নিতে পারেন। টাকা খরচ করে নিষ্ক্রিয় রেফারেল পোষার কোন মানে হয় না।

আপনার ব্যাল্যান্স যখন ২ ডলার হবে, তখন আম্নার অ্যাকাউন্ট এর ব্যাল্যান্সটি (সাদা এর পরিবর্তে) সবুজ দেখাবে। এর অর্থ হচ্ছে, আপনি এখন চাইলে পেপাল বা পাইজা এর মাধ্যমে টাকা তুলে নিতে পারেন।

আমরা অনেকে যে ভুলটি করি (যেটি আমি নিজেও করেছিলাম) সেটি হচ্ছে ব্যাল্যান্স ২ ডলার হওয়ার সাথে সাথে ক্যাশ আউট দিয়ে দেখি , আসলে টাকা দেয় কি না ? । এখানে উল্লেখ্য যে,এটি টাকা দেয় এই ব্যাপারে বিন্দুমাত্র সন্দেহ নেই। আপনি ২ ডলার তুলে ফেললে আবার রেন্ট করার জন্য ০.৬ বা ১ ডলার করার জন্য আপনাকে অনেকদিন অপেক্ষা করতে হবে। অথবা, যে টাকা আপনি তুলে ফেলেছেন সে টাকা আবার mdbux নিতে আপনাকে একটি বড় অংশ কমিশন (পেমেন্ট প্রসেসরকে) দিতে হবে। তাই আমার পরামর্শ হবে, আয় করা টাকা দিয়ে আবার রেফারেল কিনবেন। তবে যত টাকা আয় করেছেন, সব টাকা দিয়ে রেফারেল কিনে ফেলবেন না। কারন, পরবর্তীতে আপনার রেফারেল (নিষ্ক্রিয়) পরিবর্তন করতে টাকা প্রয়োজন হতে পারে, তা ছাড়া মাস শেষে রেফারেল রিনিউ করার মত পর্যাপ্ত অর্থ আপনার অ্যাকাউন্ট এ থাকতে হবে। তা না হলে, আপনি এক মাস আয় করে পরের মাসে “হায়” করবেন। এভাবে রেফারেল সংগ্রহ করতে করতে করতে আপনি যখন ১০০ জন সক্রিয় রেফারেল সংগ্রহ করতে পারবেন, তখন আপনার মাসিক আয় দাঁড়াবে ১৬০০ – ১৬০০০ টাকা (২০-২০০ ডলার) । তখন আপনি সেখান থেকে 90ডলার বা ৭২০০ টাকা খরচ করে আপগ্রেড (Golden Membership) করে নিতে পারেন। তাহলে আপনার আয় দিগুন হবে। এছাড়াও আরও অনেক সুযোগ সুবিধা পাবেন।

এ পর্যায়ে, আমি আপনাদেরকে পূর্বের একটি কথা মনে করিয়ে দিতে চাই। ইন্টারনেট থেকে অসংখ্য আয় করা যায়। তবে, ধৈর্য ও পরিশ্রমের কোন বিকল্প নেই।

এবার দেখুন পেমেন্ট প্রুফ….

সম্পূর্ন নিউবক্স এর মত একটি সাইট... তবে এটাতে কাজ মোবাইল দিয়েও করা যাবে, এবং সাথে দেখুন পেমেন্ট প্রুফ.. 17

এখান থেকে আগে রেজিষ্ট্রেশন করুন…………

সবাই ভাল থাকবেন……………….

By shsaifa

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ