যারা 2captcha তে কাজ কর এই পোষ্টটি আপনাদের জন্য । ইনকাম হোক আরও দ্বিগুন 1

সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইল ।
আশা করি সৃষ্টিকর্তা দয়াময় আপনাদের ভালো রেখেছে ।
আজ আমি 2captcha এর বিভিন্ন সমস্যার উপর পোষ্টটি করতেছি । যার কারনে অনেকেই এখানে কাজ করতে ব্যর্থ হচ্ছে তবে কেউ কেউ কঠিন সমস্যা গুলোও অতিক্রম করে তুফান গতিতে 2captcha তে ইনকাম করছে । আর আজকে আরেকটি পদ্ধতি বলবো যেখান থেকে আপনারা চাইলে আপনাদের টাকা ইনকামের পথ আরও সুগম করতে পারবেন ।
তো চলুন বন্ধুরা শুরু করি আজকের টিউনটি ।
প্রথমে বলে নেই, যারা আমার আগের পোষ্টগুলো পড় নাই তারা আমার পোষ্টটি সহজে বুঝতে পারবে না । তাই আমার দুইটি পোষ্ট যারা পড় নাই পড়ে নিবেন ।

Sign UP

এখন ডাটা এন্ট্রি কাজ করে ইনকাম করুন শুরুতেই ঘন্টায় .5-1$ আর দিনে 12$ শুধু যাদের কম্পিউটার ও ল্যাপটপ আছে তাদের জন্য
তো বন্ধুরা আশা করি আমার দুইটি পোষ্ট সবাই মনোযোগ দিয়ে পড়ছেন এবং ইতিমধ্যে ইনকাম করার কাজটিও শুরু করে দিতে চাচ্ছেন কিন্তু পারছেন না ।
নিচে কিছু নিয়ম দিলাম এইগুলো অনুসরন করলে আপনি আর আশা করি কোথাও আটকে থাকবেন না ।
1. আমি কিন্তু দুইটি ট্রিক এর সাথে 2captcha এর একটি app দিয়েছি । একটি android আর একটি computer এর তো যে যেভাবে কাজ করতে চাও করতে পারো ।
তো বন্ধুরা, আপনাদের মধ্যে অনেকেই সরাসরি app এ কাজ করতে চলে যায় কিন্তু শেষে দেখা যায় কাজ হয় না । কি জানি একটি ট্রেনিং নিতে বলতেছে ।
হ্যা বন্ধুরা , এই ট্রেনিং টি কমপ্লিট করলেই আপনার ইনকাম শুরু হবে । এটি কমপ্লিট করার জন্য প্রথমে 2captcha.com এ যাবেন এবং captcha filter থেকে normal ক্যাপচা সিলেক্ট করে 35 টার মতো ক্যাপচা পূরণ করবেন । তাহলেই আপনার app এ only recaptcha filter কাজ করবে । তো যখন ট্রেনিং শেষ হবে তখন app এ ঢুকে only recaptcha তে সিলেক্ট করে কাজ শুরু করে দিবেন ।
2. আর বন্ধুরা , রাত 12 থেকে সকাল 9টা কি 10 টার মধ্যে একদম প্রচুর ক্যাপচা পাবেন । তখন ক্যাপচা আসতে সময় নিবে না সাথে সাথে পাওয়ার সম্ভাবনা বেশি ।
3. আর একটি কথা বন্ধুরা, অনেকেই বিটকোয়েন দিয়ে withdrew করে , তবে বিটকোয়েন দিয়ে withdrew করা ভালো কিন্তু কিছু নিয়ম মেনে কাজ করা উচিৎ ।
সাধারণত 2captcha থেকে বিটকোয়েন এ dollar যেতে 2-3 দিন লাগতে পারে আর যারা নিয়মিত বিটকোয়েনে withdrew করে তারা একটি সমস্যায় পড়বে । সমস্যাটি হলো বিটকোয়েন wallet coinbase এ টাকা টি confirmed হইতে অনেক সময় লাগে । মাঝে মধ্যে confirmed নাও হতে পারে । মনে রাখবেন লেনদেন টি confirmed না হলে আপনি টাকা নাও পেতে পারেন । তাই , এই সমস্যাটি সমাধান করার জন্য 2captcha তে আপনি যখন withdrew করবেন তখন নতুন bitcoin address টি দিবেন (মনে রাখবেন, বিটকোয়েন এড্রেস কিছুক্ষনের মধ্যে পরিবর্তন হয়ে যায় ) । তাই, একবার এক এড্রেস দিয়ে withdrew দিলে আবার আলাদা বিটকোয়েন এড্রেস দিন । বলতে আপনার coinbase wallet থেকে বিটকোয়েন এড্রেস টি সংগ্রহ করে আবার বসান ।
আর একটি পদ্ধতি বলবো বন্ধুরা , যেই মাধ্যমে আপনি চাইলে আপনার বিটকোয়েন ইনকাম আরও দ্রুত বাড়াতে পারবেন । পদ্ধতিটি হলো বিটকোয়েন btc invest করা । বলতে, ব্যাংকে যেমন টাকা রাখলে সুদ পাওয়া যায় এবং টাকাও বাড়ে তেমনই সিস্টেম investment সাইট গুলো । তেমনই একটি সাইট solidcoins.biz এখানে চাইলে আপনার বিটকোয়েন টাকা রাখতে পারেন এবং ইনকাম হবে কোন কাজ ছাড়া । এখানে 400 বিটকোয়েন টাকার মতো invest করলে দিনে 10-15 টাকা কোন কাজ ছাড়াই ইনকাম হবে । চাইলে আরও বেশি invest করতে পারেন টাকা বেশি ইনকাম করতে চাইলে । যাই হোক, এই সাইটের উপর তেমন কিছু লিখছি না , কেউ জানার ইচ্ছা থাকলে বলতে পারেন বিটকোয়েন invest নিয়ে । কারণ অনেকেই, কাজ না করে শুরু টাকা invest করে প্রচুর টাকা ইন্টারনেট থেকে আয় করছে চাইলে আপনারাও পারবেন । আর বর্তমানে আমিও এই সাইটে টাকা invest করেছি । ইনকামও হয় ভালো ।।।।।।

??????
তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করছি ।
সবাই ভালো থাকবেন এবং সদা সৎ পথে চলবেন ।
মনে রাখবেন টাকায় সবকিছু হয় না । মনুষ্যত্বই মানুষের আসল পরিচয় ।।।

By Xrashu

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ