আয় হবে প্রতি ক্লিকে। আপনার এফিলিয়েট লিঙ্কে প্রতিটা ক্লিকের জন্য আপনি পাবেন মিনিমাম $0.04 – ম্যাক্সিমাম $0.35 এবং আপনার এফিলিয়েট লিঙ্কের আন্ডারে ক্লিক করে কেউ রেজিস্ট্রেশন করে মেম্বার হবার পর, সে যা লেনদেন করবে তার ১৫% পাবেন আপনি।

এই প্রোগ্রামটি একটি ভেরিফাইড প্রোগ্রাম। অনলাইনে অনেক পজিটিভ রিভিউ আছে এই প্রোগ্রামের।

ওহ! প্রোগ্রামটির তো এখনো নামটাই বলা হয়নি। এর নাম হলো,BestChange

আপনি নিশ্চয় অনলাইন মানি বা ডলারের কথা শুনে থাকবেন। যেমনঃ পেপ্যাল, নেটেলার, পার্ফেক্টমানি, ওয়েব মানি সহ আরো অনেক কিছু। এই মানি বিভিন্ন সময় এক্সচেঞ্জের প্রয়োজন হয়ে থাকে।

এই প্রোগ্রামটি অন্য এফিলিয়েট প্রোগ্রাম থেকে কেন বেশি লাভজনক?
১। লিঙ্কে প্রতি ক্লিকে আর্ন করা যায় (PTC নয়)।
২। ভিজিটর যদি কিছুদিন পর আবার ফিরে এসে ক্লিক করে তবে, আর্নিং আরো বেশি।
৩। মিনিমাম $1 আর্ন হলেই পেমেন্ট তোলা যায়।
৪। প্রতিদিন পেমেন্ট তোলা যায়।
৫। পেমেন্ট মেথড PerfectMoney, BitCoin সহ আরো বেশ কয়েকটি মাধ্যমে নেয়া যায়।
৬। তিন লেভেল আর্নিং হয়। অর্থাৎ, আপনার লিঙ্কে কেউ এফিলিয়েট হলে, তার আর্নিংস থেকে আপনি কমিশন পাবেন, এভাবে ৩লেভেল পর্যন্ত আপনি কমিশন পাবেন।
৭। আপনার রেফারে মেম্বাররা যদি মানি এক্সচেঞ্জ করে থাকেন তাহলে তার থেকেও আপনি কমিশন পাবেন।

এই সাইট থেকে কিভাবে আয় করবেন?

প্রথমে এই লিঙ্কে ক্লিক করে Join BestChange রেজিস্টার করুণ (Affiliate program বাটনে ক্লিক করুণ) হিসেবে জয়েন করুণ। নীচের ছবিটি দেখুন, এরো দিয়ে দেখানো আছে কোথায় ক্লিক করে রেজিস্টার করবেন।

মাসে $100 থেকে $200+ আয় করতে পারবেন 100% 5

ক্লিক করার পরে একটি নতুন পেজ ওপেন হবে, সেখানে উপরের প্যারায় register লেখা লিঙ্কে ক্লিক করতে হবে। এবারে একটি রেজিস্ট্রেশন ফর্ম পাবেন। (নীচের ছবি দেখুন)
মাসে $100 থেকে $200+ আয় করতে পারবেন 100% 6
এবারে পেজটি স্ক্রল করে নীচের দিকে নামুন। সেখানে একটি ফর্ম পাবেন, এখানে আপনার সঠিক তথ্য দিন। পাসওয়ার্ডটি মনে রাখুন এবং নীচের চেকবক্সগুলীতে টিক মার্ক দিন। শুধু একটি চেকবক্সে টিক মার্ক দেবেন না। নিচের ছবিটি দেখুন।
*** ছবি
মাসে $100 থেকে $200+ আয় করতে পারবেন 100% 7
*** ছবিতে লাল ক্রস চিহ্ন বক্সটি বাদে সবগুলোতে ক্লিক করে টিক দিন। তারপর (Click to verify) এর বক্সে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুণ। ভেরিফাই হয়েগেলে একটি টিক মার্ক আসবে। এবারে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন ফর্মটি সবমিট করুণ।

রেজিস্ট্রেশন পর্ব শেষ। এবারে আসল কাজ। লিঙ্কটি প্রমোট করা।

কিভাবে লিংক প্রোমোট করবেন? টাকা আয় করবেন কিভাবে?
আপনি রেজিস্ট্রেশন কম্লিট করেছেন। এবারে আপনি আপনার ইমেইল চেক করুণ। সেখানে BestChange থেকে একটি ভেরিফাইল মেইল পাবেন। মেইলটি খুলে, ভেরিফাই লিঙ্কে ক্লিক করে, আপনার একাউন্টটি ভেরিফাই করে ফেলুন। ভেরিফাই হলে, একাউন্ট লগইন করুণ।
এবারে আপনাকে আয় করার জন্য এফিলিয়েট লিংটি কপি করে এটিকে বিভিন্ন সোশাল মিডিয়া সাইটে পোস্ট করতে হবে। যেমনঃ Facebook, Twitter, Pinterest, Reddit ইত্যাদিতে পোস্ট করবেন।নীচের ছবিট দেখুন, এখানে আপনার এফিলিয়েট লিঙ্ক দেয়া রয়েছে। এই লিঙ্কটি কপি করে Google Shortner থেকে লিঙ্কটি শর্ট করে নিন।

মাসে $100 থেকে $200+ আয় করতে পারবেন 100% 8

তারপর শর্ট করা লিঙ্কটি বিভিন্ন সোশাল মিডিয়া সাইটে পোস্ট করুণ। আপনার পোস্ট করা লিঙ্কে যতজন ক্লিক করে ওয়েবসাইট ভিজিট করবে। এবং সাইটের যেকোন লিঙ্কে ক্লিক করবে, যেকোন লিঙ্কে ক্লিক করলেই প্রতি ক্লিকের জন্য আপনি পাবেন $0.04

অর্থাৎ $1 আয় করতে আপনার মাত্র ২৫টি ক্লিক দরকার। 🙂 আশাকরি পুরো ব্যাপারটা বুঝতে পেরেছেন। কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে, আপনার সমস্যা জানান। আমি দ্রুত সমাধান দেবার চেষ্টা করব।

ধন্যবাদ।

By Shuwaib

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ