ঈদ এর সেরা উপহার ফ্রি তে নিয়ে নিনসেলফি স্টিক,স্মার্টফোন, ৫০০জিবিহার্ডডিস্ক, ১৬ জিবিপেনড্রাইভসহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট।
আজ আপনাদের একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব,Gokano.comএর সাথে। অনেকেই হয়ত এই সাইটে সাইন আপ করেছেন এবং অনেকেই মনে করছেন সাইটটি মনে হয় ফেইক। বলে রাখি এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। তাই আপনাদের বলছি এই সাইটে প্রতিদিন ২ মিনিট সময় দিন আর ফ্রি তে প্রোডাক্ট আনুন।

যারা এই সাইট সম্পর্কে জানেন না তাদেরকে বলি, এই সাইটের মাধ্যমে প্রতিদিন পয়েন্ট আর্ন করা যায় এবং এই জমানো পয়েন্ট দিয়ে আপনি ফ্রি তে নিয়ে নিতে পারবেনসেলফি স্টিকথেকে শুরু করে Western Digital Portable Hard Drive, সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি। এই সাইট এর মাধ্যমে কালেক্ট কৃত পয়েন্ট কে বলা হয় GN। প্রতিদিন লগইন করলে পাবেন 1 GN এবং প্রতিদিন একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন 1 GN। আর এই পয়েন্ট কালেক্ট করার জন্য আপনাকে দিতে হবে সর্বোচ্চ ২ থেকে ৩ মিনিট সময়।

দেখে নিন কি কি প্রোডাক্ট ফ্রি তে দিয়ে থাকে:

screenshot-www-gokano-com-2015-09-30-14-41-15

কিভাবে সাইন আপ করবেন:প্রথমে http://gokano.com/ref/n5WOljn3JSJt এই লিংকএ গিয়ে সাইন আপকরুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ঠিকানা ব্যবহার করবেন, কারণ আপনার দেওয়া নাম ও ঠিকানায় আপনার অর্ডার কৃত প্রোড্রক্ট পাঠানো হবে।

দেখে নিন কিভাবে ফর্ম ফিল আপ করবেন:

sss

কিভাবে পয়েন্টGNকালেক্ট করবেন :

১. লগইন করুন এবং Collect daily points এ ক্লিক করুন। (আপনি 1GN পয়েন্ট পাবেন)

২. এরপর Complete The missions এ ক্লিক করুন। (এখানে একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন আরো 1GN পয়েন্ট)

৩. Invite Friends (একজন রেফার করলে পাবেন 1GN পয়েন্ট)

dddd

কিভাবে প্রোডাক্ট অর্ডার করবেন :
আপনার কাছে GN পয়েন্ট থাকলেই আপনি প্রোডাক্ট অর্ডার করতে পারবেন না। কারণ Gokano প্রতি মাসে ১ বার অর্ডার নেয় এবং প্রোডাক্ট অর্ডার নেওয়ার তারিখ অনেক আগেই সাইটে টিউন আর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আর এটাকে Restock Date বলা হয়।
ধরুন আপনি একটি সেলফি স্টিক অর্ডার করতে চান এজন্য আপনাকে ৩০ দিন লগইন করে ৬০GN পয়েন্ট কালেক্ট করতে হবে। এভাবে যখন আপনার পয়েন্ট ৬০ GN হবে তখন আপনি Selfie Stick অর্ডার করতে পারবেন। এছাড়া আপনি অন্যান্য Product পয়েন্ট জমিয়ে কিনে নিতে পারবেন।

গোল্ড মেম্বারদের জন্য অফার :Gokano.comগোল্ড মেম্বারদের প্রত্যেক কে ১ টি করেGokanoটিশার্ট ফ্রীতে দিয়ে থাকে। আপনি যদি ৩০ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি গোল্ড মেম্বার হবেন। তখন আপনি প্রতিদিন ৪ পয়েন্ট করে আর্ন করতে পারবেন।

llll

সতর্ক বার্তা : লোভে পরে নিজের রেফারেল নিজে নিজে একাউন্ট খুলবেন না। যদি করেন তাহলে আপনার একাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে

By Xrashu

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ