প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ) 5

আসসালামুয়ালাইকুম

আপনারা তো প্রতিদিন ঘন্টা ঘন্টা সময় ব্যয় করেন আয় করতে। কিন্তু কেউ কেউ সফল হন, আবার কেউ পেমেন্ট না পেয়ে হতাশ হয়ে কাজ ছেড়ে দেন। যারা ভাবেন কাজ না করেও অনলাইনে ইনকাম করা যায় তারাই মূলত ব্যর্থ হন। ভাই, টাকা কামাতে কষ্ট করতে হয়। তা সামান্যই হোক, আর বিশাল অংকেরই হোক। আজ যেই সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো সেই সাইটে আপনারা কিছু কাজের মাধ্যমে প্রতিদিন $৫ থেকে $৬ ডলার ইনকাম করতে পারবেন। এই আয়ের পরিমান নির্ভর করে আপনার কাজের উপর। কাজটা খুব কঠিন না। ১০ টা লোগো প্রতিদিন রিভিও করতে হবে। আর যদি মনে করে আয়টা খুব কম হচ্ছে, তাহলে রেফার সিস্টেম তো আছেই। ৩০% পর্যন্ত রেফার বোনাস পাবেন। তো কথা না বাড়িয়ে কাজে লেগে পরুন।

কাজের ধাপ ঃ

  1. প্রথমে এখানে রেজিস্ট্রেশন করেন নিন।
  2. তারপর লগইন করে একাউন্টে প্রবেশ করুন।
  3. একাউন্ট খোলার পর আপনি $৫ ডলার বোনাস পাবেন আর সাইটে প্রতিদিন একবার ভিসিট করলে পাবেন $১ ডলার। আপনার মোট জমা হলো $৫+$১=$৬!!!
  4. এখন একটু কষ্ট করে ইনকাম করেন। সাইটে প্রবেশ করলে আপনি প্রতিদিন ১০ টা লোগো পাবেন যেগুলা রিভিউ করলে আপনি $৫ থেকে $৬ ডলার পাবেন। রিভিউ করা খুব সহজ। আপনি ৫ মিনিটে ১০ টা রিভিও করে ফেলতে পারবেন। কাজ করলেই বুঝতে পারবেন আসলে কতো সহজ। নিচের ছবির মতো পাবেন। প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ) 6
  5. এটা গেলো আপনার ইনকাম। এই সাইটে আপনি আপনার একাউন্ট আপগ্রেডের মাধ্যমে আয় বাড়াতে পারবেন। my status এ গিয়ে আপনার পজিশন দেখতে আর নির্দিষ্ট শর্ত পুরন করে আপগ্রেড করতে পারবেন।
    প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ) 7
  6. আপনার ইনকাম কম মনে হচ্ছে?? সমস্যা নেই। রেফার করলে আপনি প্রতি রেফারের জন্যে পাবেন ০.৪ ডলার আর তার আয়ের ৩০% সারাজীবন!!!
    প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ) 8
  7. $২০ ডলার হলে আপনি পে-আউট করতে পারবেন। কিন্তু একটা কথা, সাইটটি প্রতি মাসের ১৬ ও মাসের শেষ দিন পেমেন্ট দেয়। আপনি যদি আজ $২০ ডলারে পেমেন্ট আবেদন করেন তাহলে আপনি মাসের শেষ দিন টাকা পাবেন। আবার যদি ১ তারিখ আবেদন করেন তাহলে ১৬ তারিখ পাবেন। টাকা নিয়া প্রব্লেম নাই। টাকা পেজা, বিটকয়েন, স্ক্রিলের মাধ্যমে উঠাতে পারবেন। নিচের পেমেন্ট প্রুফটা আমার। 🙂 প্রতিদিন $৫_$৬ ডলার আয় করুন লোগো রিভিউ করে। সাথে তো রেফারেল ইনকাম থাকছেই। (পেমেন্ট প্রুফ সহ) 9

ভালো থাকবেন। আর কোনো সমস্যা হলে আমাকে ফেসবুকে নক করতে পারেন।

By MD Masud Sikdar

Nothing to say now!

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ