ডাটা এন্টির কাজ করে বিটকয়েন আয় করুন। 2

আপনি ইচ্ছ করলে প্রতিদিনে 3 থেকে 5 ডলার ইনকাম করতে পারবেন। প্রতিমিনিটে কমপকক্ষে ৫টি ক্যাপচা পূরন করতে পারবেন। এভাবে আপনি ১ ঘন্টায় প্রায় 250-৫০০ ক্যাপচা পূরন করতে পারবেন।

ডাটা এন্টির কাজ করে বিটকয়েন আয় করুন। 3

১ ডলার হলেই আপনার বিটকয়েন অথবা পেইজা একাউন্টে টাকা পাঠাতে পারবেন। ক্যাপচা এন্ট্রির সাইটে কাজ করলেই আপনি নিশ্চিত টাকা তুলতে পারবেন।

Regestration Here

www.bestearnidea.com

2captcha

কীভাবে কাজ করবেন :

ক্যাপচা এন্টির সাইটে কাজ করতে হলে আপনাকে তাদের সাইটে জয়েন করতে হবে।

আপনার নাম, ঠিকানা, ইমেল, টাকা তুলার ইমেল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খোলে কাজ করতে হবে। প্রতিটি কাজ শেষ করার পর আপনার একাউন্টে টাকা দেখতে পাবেন।

2captcha

অসুবিধা:

*একাধিক একাউন্ট খোলা যাবে না।
*একটি মাত্র আইপি এড্রেস ব্যবহার করতে হবে।
*জিমেল একাউন্ট ব্যবহার করা সবচেয়ে নিরাপদ ও ফ্রেজিবল।
*একসাথে ২টি উইনডোতে বা ট্যাবে কাজ যাবে না।
*ক্যাপচা এন্ট্রি টাইট করার সময় বেশি ভূল করলে সাময়িক সময়ে জন্য আপনার একাউন্ট অফ করে রাখা হয়। কত সময়ের জন্য আপনাকে একাউন্ট অফ করে রাখা হয়েছে নোটিশ আসলে পড়ে নিন। একাউন্ট সাধারণত দুই চার ঘন্টার বেশি অফ করে রাখা হয় না। এটি মূলত আপনাকে রেস্ট দিচ্ছে।

Top 5 Free Dogecoin Faucets 2017

ক্যাপচা এন্ট্রির কাজ কোখায় করবেন :
ক্যাপচা এন্ট্রি কাজ করার জন্য নিচের সাইটে জয়েন করে কাজ শুরু করে দিন।

কীভাবে টাকা তুলবেন :
অনলাইনে কাজ করে টাকা তুলার একটি অন্যতম মাধ্যম হল পেইজা। কারণ পেইজা বাংলাদেশে সাপোর্ট করে। আপনি অনলাইনে যত সাইট থেকে টাকা আয় করবেন সেইসব সাইট খেকে পেইজার ইমেলের মাধ্যমে পেইজা একাউন্টে টাকা এসে জমা হবে।

অর্থ্যা যে ইমেল দিয়ে আপনি পেইজা একাউন্ট খোলছিলেন সে ইমেল দিয়ে যে সাইটে কাজ করবেন সেই সাইট থেকে টাকা তুলতে পারবেন। তারপর পেইজা একাউন্টে টাকা জমা হলে সেই টাকা দেশে নিয়ে আসতে পারবেন। পেইজার একাউন্টের মাধ্যমে মাত্র ২৪০ টাকার মত ফ্রি দিয়ে ব্যাংকের মাধ্যমে দেশে টাকা আনা যায়। পেইজা একাউন্ট থোলতে নিচের ব্যানারে ক্লিক করুন।

http://2captcha.com/?from=2543375

2captcha

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ